সরাসরি মিথ্যা বলছে BCCI! মুখের ওপর এই কথা বলে বুঝিয়ে দিলেন রাহুল দ্রাবিড়

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বুধবারেই ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI) ঘোষণা করেছিল যে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) ওপর ভরসা রেখে তারা ভবিষ্যতে এগিয়ে যেতে চলেছেন ভারতীয় দলকে (Indian Cricket Team) নিয়ে। কোনওরকম মৌখিক বার্তা নয়, আনুষ্ঠানিক ঘোষণা করে বিসিসিআই রাহুল দ্রাবিড়ের এবং তার কোচিং টিমের ভারতীয় দলের কোচিংয়ের দায়িত্বে থেকে যাওয়ার কথা ঘোষণা করেছেন। কিন্তু বৃহস্পতিবার রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলিদের (Virat Kohli) কোচ যা বললেন, তা সরাসরি বিসিসিআইয়ের সেই বক্তব্যকে খন্ডন করছে।

BCCI-এর বক্তব্য:

   

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভপতি রজার বিনি এবং সচিব জয় শাহ একটা ব্যাপার স্পষ্ট করে দিয়েছিলেন দ্রাবিড়কে কোচ হিসেবে নিয়োগের আনুষ্ঠানিক ঘোষণার পর। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তারা নতুন কাউকে এই দায়িত্ব আনতে চান না। রাহুল দ্রাবিড় গত দু’বছরে দলকে একটা নির্দিষ্ট পদ্ধতির মধ্যে দিয়ে এগিয়ে নিয়ে গিয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ অবধি সেই নির্দিষ্ট পদ্ধতির ওপরে ভরসা রাখতে চাইছে বিসিসিআই।

রাহুল দ্রাবিড়ের নতুন ঘোষণা:

কিন্তু এই অফিসিয়াল ঘোষণার একদিন পরে এয়ারপোর্টে অতি ব্যস্ততার মধ্যে সংবাদমাধ্যমের সামনে রাহুল দ্রাবিড়ের বলা কিছু মন্তব্য আবারও নতুন করে জল্পনা তৈরি করছে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তাড়াহুড়ায় থাকা দ্রাবিড় বলেন, “আমি এখনো ভারতীয় কোচ হিসেবে চুক্তিপত্রে সই করিনি। আমার কাছে যখন বিসিসিআইয়ের চুক্তিপত্র এসে পৌঁছবে তখন ব্যাপারটা নিয়ে ভেবে দেখবো।” এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপে কে ভারতের অধিনায়ক হবেন সেই প্রশ্নের উত্তর একেবারেই হাত নেড়ে বিরক্তির সাথে এড়িয়ে যান তিনি।

আরও পড়ুন: মুম্বাই ইন্ডিয়ান্সে ফিরলেন হার্দিক! সুযোগ বুঝে রোহিতের হাত বড় অস্ত্র ছিনিয়ে নিলো কোহলির RCB

অশান্তির সম্ভবনা?

অনেকেই দ্রাবিড়ের এই মন্তব্যের পর ভারতীয় ক্রিকেটের অন্তর্ভুক্ত হলে নতুন করে একটি অশান্তির আভাস পাচ্ছেন। কারণ বিসিসিআইয়ের তরফ থেকে যখন এই ঘোষণা আনুষ্ঠানিকভাবে করা হয় তখন রাহুল দ্রাবিড়ের একটি বক্তব্য সেখানে প্রকাশিত হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল যে রাহুল নিজের পরিবার এবং নিজের সতীর্থদের ধন্যবাদ জানাচ্ছেন তার ওপর ভরসা রাখার জন্য। তবে কি রাহুল দ্রাবিড়কে কোট করে বিসিসিআইয়ের সেই প্রকাশিত মন্তব্য মিথ্যা ছিল?

আরও পড়ুন: শামিকে নিয়ে চরম খারাপ খবর শোনালো BCCI! মাথায় হাত রোহিত শর্মার

দক্ষিণ আফ্রিকা সফরে কোচ কে?

অতি সম্প্রতির ভারতীয় ক্রিকেট বোর্ড দক্ষিণ আফ্রিকা সফরের তিনটি সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে। কিন্তু রাহুল দ্রাবিড় দক্ষিণ আফ্রিকায় যাবেন কিনা সেই নিয়ে এখনো কোনও অফিসিয়াল ঘোষণা করা হয়নি বিসিসিআইয়ের তরফ থেকে। তার মধ্যে রাহুল দ্রাবিড়ের এই মন্তব্য। সব মিলিয়ে নেতিবাচক জল্পনা যে বাড়ছে তা স্পষ্ট।