টাইমলাইনভারত

ভারতের ব্যাবসায়ীদের এই স্ত্রী ও কন্যাদের সৌন্দর্যের কাছে ফিকে বলিউডের নায়িকারাও

বলিউডের নায়িকাদের সৌন্দর্য নিয়ে পেজ থ্রির পাতায় প্রতিদিনই চর্চা চলতে থাকে। অনেকেই তাদের রূপে মুগ্ধ।  কিন্তু জানেন কি ভারতের বিখ্যাত ব্যাবসায়ীদের স্ত্রী ও কন্যার রূপের কাছে হার মানবে বলিউড জগতের নায়িকারাও। আসুন জেনে নি তাদেরই ৫ জন সম্পর্কে

নীতা অম্বানি
মুকেশ আম্বানির ঘরনি নীতা অম্বানিকে চেনেন না এমন মানুষ কমই আছেন। তিনি বিভিন্ন সামাজিক কাজকর্মের সাথে যুক্ত। খেলাধুলাতেও তার যথেষ্ট আগ্রহ আছে। আইএসএল এর অন্যতম পুরোধা ব্যক্তিত্ব তিনি। আবার আইপিএল এও তাকে দেখা যায় মুম্বাই ইন্ডিয়ান্সের মালকিন হিসাবে৷ নিজের ফ্যাশন ও স্টাইলের জন্যও সমধিক পরিচিতা নীতা।

ঈশা অম্বানি
মুকেশ আম্বানি ও নীতা অম্বানির কন্যা ঈশা অম্বানি মায়ের থেকেও বেশি সুন্দরী৷ ঐতিহ্যবাহী ভারতীয় পোশাক থেকে শুরু করে পশ্চিমা পোশাক, সবেতেই তিনি অপরূপা।

নাতাশা পুনাওয়ালা
আদর পুনাওয়ালার স্ত্রী নাতাশাও ডাকসাইটে সুন্দরী। সমাজকর্মী হিসাবে পরিচিত নাতাশাকে মাঝে মাঝেই ডিজাইনার পোশাকে দেখা যায়৷ বলা বাহুল্য,  তিনি বলিউডের প্রথম সারির যে কোনো নায়িকাকে রূপে মাত দিতে পারেন

দিব্যা খোসলা কুমার
জনপ্রিয় মিউজিক সংস্থা টি সিরিজের কর্ণধারের পত্নী দিব্যা খোসলা কুমার। তাকে বেশিরভাগ সময়েই পশ্চিমা পোশাকে দেখা যায়। কয়েকবার ফ্যাশন র‍্যাম্পেও হেঁটেছেন এই সুন্দরী।

মৌরিন ওয়াদিয়া
প্রখ্যাত ব্যাবসায়ী মুসলি ওয়াদিয়ার স্ত্রী মৌরিন ওয়াদিয়ার বয়স এদের তুলনায় বেশ খানিকটা বেশি৷ কিন্তু যুবতী অবস্থায় মৌরিন যে সে সময়ের তারকা সুন্দরীদের হার মানাতেন তা তার বর্তমান রূপ দেখলেই বোঝা যায়৷ এই বয়সেও তিনি অসামান্যা সুন্দরী। বর্তমানে তিনি একটি ফ্যাশন ম্যাগাজিনের প্রধান।

Back to top button