‘গীতা LLB’ নিয়ে বড় খবর! আচমকাই বন্ধ সিরিয়ালের শ্যুটিং! চিন্তায় পড়েছেন দর্শকরা

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক (Geeta LLB) হল ‘গীতা LLB’। শুরু থেকেই TRP তালিকায় ছক্কা হাঁকাচ্ছে এই মেগা। ‘দাবাং’ গীতার কাণ্ডকারখানা দেখতে ভীষণ পছন্দ করেন দর্শকরা। শোনা গিয়েছিল, বাংলা কাঁপানোর পর এবার জাতীয় স্তরে দেখা যাবে গীতার কাহিনী। এবার সেটা নিয়ে সামনে এল বড় আপডেট।

আচমকাই বন্ধ সিরিয়ালের (Bengali Serial) শ্যুটিং!

স্টার জলসার ‘গীতা LLB’ (Geeta LLB) প্রত্যেক সপ্তাহে TRP তালিকায় দারুণ পারফর্ম করছে। ভিন্ন স্বাদের এই মেগা অল্প সময়েই দর্শকদের মনে স্থান করে নিয়েছে। বাংলায় ‘গীতা LLB’র সাফল্য দেখার পর এই সিরিয়ালের হিন্দি ভার্সনের (Geeta LLB Hindi Serial) কাজ শুরু করেন নির্মাতা স্নেহাশিস চক্রবর্তী। তবে সেই মেগার শ্যুটিং শুরুর আগেই জোর ধাক্কা!

এই বিষয়ে সংবাদমাধ্যমের কাছে স্নেহাশিস (Snehasish Chakraborty) বলেন, সকালে ভালোভাবেই শ্যুটিং শুরু হয়েছিল। লাঞ্চ ব্রেকের পরেই বাঁধে বিপত্তি। হঠাৎ সেট ছেড়ে বেরিয়ে যান কলাকুশলীরা। কিন্তু আচমকা কেন এমন হল? জবাবে সংবাদমাধ্যমের কাছে টলিউড ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস (Swarup Biswas) বলেন, এখন প্রায় প্রত্যেক চ্যানেলই তাদের সিরিয়াল (Bengali Serial) ওয়েব প্ল্যাটফর্মে দিয়ে দিচ্ছে। যে কারণে ক্ষতির মুখে পড়ছে টেলিভিশন, প্রভাব পড়ছে TRP-র ওপর।

আরও পড়ুনঃ বিয়ের দিনই অঘটন! সুধার ডিভোর্সের কথা জেনে গেল তেজ, রইল ‘শুভ বিবাহ’র টানটান প্রোমো

স্বরূপ বলেন, ফেডারেশনের তরফ থেকে এই সম্প্রচার বন্ধের নির্দেশ দেওয়া হয়েছিল। তা নিয়ে ফেডারেশনের সঙ্গে অন্যান্য চ্যানেলের আলোচনাও হয়েছে। তবে ‘গীতা LLB’ নির্মাতা স্নেহাশিস যে চ্যানেলের হয়ে কাজ করেন তারা এই বিষয়ে কোনও পদক্ষেপ গ্রহণ করেননি বলে খবর। সেই জন্যই নাকি বেঁধেছে বিপত্তি। আসন্ন এই মেগা ওয়েব প্ল্যাটফর্মে দেখানো হবে না তা লিখিতভাবে জানালেই নাকি ফের শ্যুটিং শুরু অনুমতি দেওয়া হবে।

স্নেহাশিসের প্রশংসা করে স্বরূপ বলেন, তিনি অত্যন্ত ভালো মনের মানুষ। চ্যানেল ও ফেডারেশনের এই বিষয় সম্বন্ধে খুব সম্ভবত তিনি ওয়াকিবহাল ছিলেন না। যে কোনও সময় স্নেহাশিসের সঙ্গে তিনি আলোচনায় বসতে রাজি আছেন।

Snehasish Chakraborty

অন্যদিকে স্নেহাশিস এই প্রসঙ্গে বলেন, ‘কাজে কোনও খুঁত যাতে না থাকে সেই কারণে ৩ মাস ধরে সবাইকে নিয়ে মহড়া দিয়েছি। কাজ শুরু হওয়ার আগে জাতীয় স্তরের চ্যানেল কর্তৃপক্ষ মুম্বইয়ে শ্যুটিংয়ের অনুরোধ করেছিলেন। আমি বলি, কলকাতায় থেকেও বড় মাপের কাজ করা সম্ভব। আমি সেটা করে দেখাব। এবার এই ঘটনায় মুম্বইয়ের কাছে মুখ পুড়ল’। উল্লেখ্য, এই সিরিয়ালের হাত ধরে হিন্দি ছোটপর্দায় ডেবিউ করার কথা বাংলার শ্রীতমা দে-র। এছাড়াও শকুন্তলা বড়ুয়া, ভাস্বর চট্টোপাধ্যায়, মেঘনা হালদার সহ একাধিক তাবড় তাবড় তারকার অভিনয় করবেন বলে খবর। ধারাবাহিকটি দেখার জন্য মুখিয়ে ছিলেন অনেকেই। তবে তার আগেই সামনে এল শ্যুটিং বন্ধের খবর।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর