ফুলকির পাঞ্চে কুপোকাত পর্ণা! জোরদার টক্কর উড়ান আর বঁধুয়ার, দেখুন শেষমেশ TRP টপার হল কে

   

বাংলাহান্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শেষ হয়ে গেল এখন পর্যন্ত মেগা সিরিয়াল গুলির টিআরপির (Television Rating Point) ওপর তার প্রভাব কাটেনি। টিআরপি টপার সিরিয়ালের নম্বর এবার ৬এর ঘরেই আটকে গেছে। একদিকে স্টার জলসা অন্যদিকে জি বাংলা। দুটি চ্যানেলে নতুন সিরিয়াল শুরু হয়েছে। তাই স্বাভাবিকভাবেই এই সপ্তাহের টিআরপি ঘিরে ছিল বাড়তি উন্মাদনা।

প্রথম সপ্তাহেই খেল দেখালো প্রতীক সেনের তাতেই প্রথম স্থান হারিয়ে ফেলল নিম ফুলের মধু। জি বাংলার ফুলকি এই সপ্তাহে টিআরপি তালিকার পয়লা নম্বরে রয়েছে। রোহিতকে কলঙ্কমুক্ত করে স্বাভাবিক জীবন ফিরিয়ে দিতে উঠে পড়ে লেগেছে ফুলকি। ৬.৮ নম্বর নিয়ে এবারে বেঙ্গল টপার হয়েছে জি বাংলার ফুলকি সিরিয়াল। দ্বিতীয় স্থানে নেমে এলো নিম ফুলের মধু। ৬.৭ নম্বর পেয়েছে এই ধারাবাহিক।

আরোও পড়ুন : ফের ভয়াবহ ট্রেন দুর্ঘটনা! অগ্নিসংযোগ পাটনা–ঝাড়খণ্ড প্যাসেঞ্জারে, প্রাণ বাঁচাতে যাত্রীরা যা করলেন…

পর্ণার স্মৃতি হারানো নিয়ে এখনো চলছে এই সিরিয়াল।   ৬.৬ পেয়ে কথাকে পিছনে ফেলে গীতা এলএলবি রয়েছে তিন নম্বরে। চতুর্থস্থানে রয়েছে দুটি সিরিয়াল, কথা এবং কোন গোপনে মন ভেসেছে। ৬.৪ পয়েন্ট করে পেয়েছে এই দুই সিরিয়াল। এক সময় টিআরপিতে প্রথম স্থানে থাকা জগদ্ধাত্রী ৭০০ পর্ব পেরিয়েও এখনো পঞ্চম স্থানে। সূূর্যর ফিরে আসায় অনুরাগের ছোঁয়া রয়েছে ষষ্ঠ স্থামে। কোন সিরিয়াল কথায় রইলো দেখে নিন এক নজরে…

আরোও পড়ুন : দার্জিলিং অতীত! এবার স্নো ফল দেখতে পাবেন দক্ষিণবঙ্গেই! মাত্র ৫০০ টাকাতেই হবে বাজিমাত

প্রথম- ফুলকি (৬.৮)

দ্বিতীয়- নিম ফুলের মধু (৬.৭)

তৃতীয়- গীতা এলএলবি (৬.৬)

চতুর্থ- কথা/ কোন গোপনে মন ভেসেছে (৬.৪)

পঞ্চম- জগদ্ধাত্রী (৬.২)

ষষ্ঠ-  অনুরাগের ছোঁয়া (৫.৪)

সপ্তম- উড়ান (৫.০)

অষ্টম- বঁধুয়া/ জল থই থই ভালোবাসা (৪.৯)

নবম- রোশনাই (৪.৮)

দশম- আলোর কোলে/ মিঠিঝোরা (৪.৫)

trp 2

প্রতীক সেন ও নবাগতা রত্নাপ্রিয়ার উড়ান প্রথম সপ্তাহেই সপ্তম স্থানে রয়েছে। পেয়েছে ৫ নম্বর। জি বাংলায় শুরু হওয়া নতুন সিরিয়াল ‘কে প্রথম কাছে এসেছি’তে মোহনা-সায়ন জুটির পেয়েছে ৪ নম্বর। স্টার জলসায় আগামী ১৭ই জুন থেকে শুরু হচ্ছে শুভ বিবাহ সিরিয়াল। সোনামণি-হানি জুটিকে দেখা যাবে সেখানে। শেষ হচ্ছে জল থই থই ভালোবাসা।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর