fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

পরনে হট প‍্যান্ট ও কালো টি, ‘ধিমে ধিমে’র তালে ঝড় তুললেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: সায়ন্তনী গুহঠাকুরতা (sayantani guhathakurata) নামটা শুনলে কিন্তু অনেকেই প্রথমে বুঝতে পারবেন না। কিন্তু তাঁকে দেখলে এক লহমাতেই চিনে যাবেন সকলেই। তিনি এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ। বেশ কয়েকটি ধারাবাহিকে নিজের অভিনয়ের ছাপ ফেলেছেন সায়ন্তনী। দর্শকরাও বেশ পছন্দ করছেন তাঁকে। তবে বাংলা ধারাবাহিকে বেশ অন‍্যরকম চরিত্রে দেখা যায় সায়ন্তনীকে। মানুষও তাঁকে এই রূপেই দেখতে অভ্যস্ত। তাই হঠাৎ করে অভিনেত্রীর এমন অবতার দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।
পরনে ডেনিম হট প‍্যান্ট ও কালো টি শার্ট। এই অবতারেই দেখা গেল সায়ন্তনীকে। ধিমে ধিমে গানের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল তাঁকে। বেশ অভিনয় করে নাচলেন তিনি। স্বল্প সময়ের এই ভিডিওটি ফেসবুকে আপলোড করেছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘চ‍্যালেঞ্জ অ্যাকসেপ্ট করলাম’। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।


আসলে অপরাজিতা আঢ‍্য প্রথমে এই গানে নেচেছিলেন। আরও বেশ কয়েকজন তারকাকে তিনি চ‍্যালেঞ্জ করেছিলেন। সেই চ‍্যালেঞ্জই এবার গ্রহণ করে নাচ দেখালেন সায়ন্তনী। সেই সঙ্গে তিনিও চ‍্যালেঞ্জ জানিয়েছেন ওম, মনামী, দেবপর্ণা, সম্রাট ও রিধীশ চৌধুরীকে।

ধিমে ধিমে গানটি এখন অন‍্যতম জনপ্রিয় একটি গান। ‘পতি পত্নি অউর ও’ ছবির এই গানের সুরে পা মেলাতে দেখা গিয়েছিল কার্তিক আরিয়ান ও অনন‍্যা পাণ্ডেকে।

Back to top button
Close
Close