টাইমলাইনভারত

সোশ্যাল মিডিয়ায় গার্লফ্রেন্ডের নগ্ন ছবি আপলোড! বান্ধবী ও তার বন্ধুদের পিটানিতে নিহত ডাক্তার প্রেমিক

বাংলাহান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেমিকার নগ্ন ছবি পোস্ট করেছিলেন। এমনকি সেই ছবি শেয়ার করেন বন্ধুর সাথেও। ঘটনা জানাজানি হতে প্রেমিকা ও তার দুই বন্ধু মিলে হত্যা করল প্রেমিককে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ব্যাঙ্গালোরে।

মৃত ব্যক্তি বিকাশ চেন্নাইয়ের বাসিন্দা ছিলেন। পেশায় তিনি ডাক্তার। ইউক্রেন থেকে চিকিৎসা শাস্ত্র নিয়ে পড়াশোনা করেন তিনি। তারপর ফরেন মেডিকেল গ্র্যাজুয়েট এক্সাম (এফএমজিই) এর কোচিংয়ের জন্য বেঙ্গালুরুতে আসেন।

জানা গিয়েছে, ১০ সেপ্টেম্বর রাতে দক্ষিণ বেঙ্গালুরুতে সুশীল নামে এক ব্যক্তির বাড়িতে তার মৃতদেহ পাওয়া যায়। বিকাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে ব্যাঙ্গালোরের সেন্ট জনস হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ১৪ সেপ্টেম্বর তিনি মারা যান। এরপরে, ১৬ সেপ্টেম্বর পুলিশ এই মামলায় বিকাশের প্রেমিকা এবং তার দুই বন্ধু সুশীল এবং গৌতমকে গ্রেপ্তার করে।

পুলিশ তাদের তদন্তে জানতে পেরেছে যে বিকাশ তার গার্লফ্রেন্ডের ছবি ইনস্টাগ্রামে একটি ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে আপলোড করেছিল। এমনকি সে এই ছবি এক বন্ধুর কাছেও পাঠিয়েছিল। মেয়েটি বিষয়টি জানতে পেরে বিকাশকে এর কারণ জিজ্ঞেস করে। এরপর দুজনের মধ্যে ঝগড়া হয় ।পুলিশ জানিয়েছে, এর পরে মেয়েটি তার বন্ধু সুশীলের সাথে কথা বলে এবং তারা বিকাশের উপর প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করে।

পরিকল্পনা অনুযায়ী মেয়েটি বিকাশকে তার বন্ধু সুশীলের বাড়িতে ডেকে নেয় এবং সেখানেই তার ওপর হামলা চালায় বলে অভিযোগ। মেয়েটি হামলায় জড়িত থাকার কথা অস্বীকার করলেও পুলিশ মনে করছে যে মেয়েটি এই অপরাধে সাথে জড়িত ছিল।

Related Articles