রহস্যজনক মৃত্যু হুগলির BJP-র মন্ডল সভাপতির! কল্যাণীর হোটেলে উদ্ধার ঝুলন্ত দেহ, শোরগোল রাজ্য জুড়ে

   

বাংলা হান্ট ডেস্ক : চাঞ্চল্য গোটা রাজ্য জুড়ে। হুগলির বিজেপি (BJP) মণ্ডল সভাপতির রহস্যমৃত্যুর ঘটনা ঘটল কল্যাণীতে। একটি হোটেল থেকে শনিবার দুপুরে উদ্ধার হল বিজেপি নেতার ঝুলন্ত দেহ। এই মৃত্যু ঘিরে শুরু হয়েছে চূড়ান্ত শোরগোল। বাড়ি থেকে দূরে নিয়ে গিয়ে তাঁকে পরিকল্পিতভাবে খুন (Murder) করা হয়েছে বলে অভিযোগ জানালেন বিজেপি নেতার (Bharatiya Janata Party Leader) বাবা। এর পিছনে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগও তুলেছেন তিনি।

গুড়াপের বিজেপি নেতা সুদীপ ঘোষ, বয়স ৩৭ বছর। গুড়াপ থানা ধনেখালি বিধানসভা গুড়বাড়ি গ্রাম পঞ্চায়েতের চোপা গ্রামের বাসিন্দা সুদীপ ধনেখালি মণ্ডল ২-এর মণ্ডল সভাপতি। পঞ্চায়েত নির্বাচনে (Panchayat Election 2023) তিনি সমিতির প্রার্থীও ছিলেন। মনোনয়ন দাখিলের দিন থেকে গণনা পর্যন্ত তিনি শাসকদলের বিরুদ্ধে লড়াই করেছেন।

ঘটনা সূত্রে জানা গিয়েছে, গত ৩ আগস্ট সুদীপ কল্যাণীর (Kalyani) হোটেলে একটি ঘর ভাড়া নেন। ৪ তারিখ, শুক্রবার রাত দুটো নাগাদ ওই হোটেলের ঘর থেকেই পুলিশের মধ্যস্থতায় তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে হোটেল কর্তৃপক্ষ। খবর দেওয়া হয় গুড়াপে তাঁর বাড়িতেও।

bjp flag

কল্যাণীতে এসে সুদীপের পরিবার ও বিজেপি নেতাদের অভিযোগ, তাঁকে খুন করা হয়েছে। সুদীপ আত্মহত্যা (Suicide) করার ছেলে নয়। তাঁদের প্রশ্ন, রাত দুটোর সময় কী করে হোটেল কর্তৃপক্ষ জানতে পারল যে সুদীপ আত্মহত্যা করেছেন?

কার্যত চোখের জলে ভিজতে ভিজতে হতভাগ্য বাবা জানান, ছেলে দলের হয়ে খুব ভাল কাজ করত, দলের সঙ্গে ভাল সম্পর্ক ছিল তাঁর। তাঁকে রাজনৈতিকভাবে দমাতে না পেরে তৃণমূল (TMC) খুন করিয়েছে। তিনি এও জানান, ছেলের বন্ধুর মতো ছিলেন তিনি। কথা হতো নিয়মিত। কিন্তু ছেলেকে এভাবে হারাতে হবে, ভাবতে পারেননি তিনি।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর