১২ দিনের সদ‍্যোজাতকে বাড়িতে রেখে কাজে ফিরলেন ভারতী, মনে করালেন টলিউডের নুসরতকে

বাংলাহান্ট ডেস্ক: ডেলিভারির কয়েকদিন আগে পর্যন্ত কাজ করেছেন ভারতী সিং (Bharti Singh)। তিনিই ছিলেন দেশের প্রথম ‘অন্তঃসত্ত্বা সঞ্চালক’। সন্তান জন্মের পর দু সপ্তাহও কাটতে পারেনি। ইতিমধ‍্যেই কাজে ফিরলেন ভারতী। রিয়েলিটি শো ‘হুনরবাজ’এর সঞ্চালনার দায়িত্ব আবার নিজের কাঁধে তুলে নিলেন তিনি। সঙ্গে স্বামী হর্ষ লিম্বাচিয়া।

   

ঘরে মাত্র ১২ দিনের সদ‍্যোজাত ছেলে। মায়ের মন মানে না। কিন্তু কাজে তো ফিরতেই হবে। তাই মা হওয়ার পর কিছুদিন বিশ্রাম নিয়েই ফের সেটমুখী ভারতী। সম্প্রতি স্টুডিওর বাইরে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন তিনি। ছেলের কথা জিজ্ঞাসা করতেই মন খারাপ কৌতুকশিল্পীর।


বললেন, “আজকে খুব কেঁদেছি আমি। মাত্র ১২ দিন বয়স আমার ছেলের। কিন্তু কাজ তো কাজ।” ফেলে রাখা কাজ আবার শুরু করেছেন ভারতী। এদিন পাপারাৎজিকে তিনি প্রতিশ্রুতি দেন, আগামী যেদিন কাজে ফিরবেন সেদিন অবশ‍্যই মিষ্টি নিয়ে আসবেন ক‍্যামেরার পেছনের বন্ধুদের জন‍্য। এর আগে টলিউডের নুসরত জাহানও মাত্র ১২ দিনের সন্তানকে বাড়িতে রেখে কাজে ফিরেছিলেন।

গত ৩ রা এপ্রিল মা হয়েছেন মহিলা কৌতুকশিল্পী। ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। তাঁর বাড়ি ফেরার দিন হাসপাতালের বাইরে সদ‍্যোজাতকে দেখার জন‍্য ভিড় জমিয়েছিল পাপারাৎজি। হাসিমুখে ক‍্যামেরার সামনে পোজ দেন ভারতী।

https://www.instagram.com/reel/CcXhirAqR_E/?igshid=YmMyMTA2M2Y=

হর্ষের কোলে হলুদ কাপড়ে জড়িয়ে ঘুমিয়েছিল সদ‍্যোজাত। খুদের মুখ অবশ‍্য এখনি প্রকাশ‍্যে আনেননি ভারতী। পাপারাৎজির উদ্দেশে তিনি জিজ্ঞাসা করেন, কেউ মামা হয়েছেন আবার কেউ কাকা। সবাই খুশি তো?

সম্প্রতি নিজেদের ইউটিউব চ‍্যানেলে একটি ভিডিও শেয়ার করেছেন ভারতী ও হর্ষ। সেখানে ডেলিভারির প্রাক মুহূর্তের কিছু অংশ তুলে ধরেছেন দম্পতি। ক‍্যাপশনে লেখা, ‘আমাদের পুত্রসন্তান সুস্থভাবে ভূমিষ্ঠ হয়েছে। আমরা এখনো বিশ্বাস করতে পারছি না ও আমাদের মাঝে এসে পড়েছে। এটা স্বপ্নের মতো। সফরটা খুব আবেগঘন ছিল আর এটা আমাদের কাছে সবথেকে আনন্দকর মুহূর্ত। নিজের সন্তানকে প্রথম বার কোলে নেওয়ার অনুভূতিটা শ্রেষ্ঠ। আমাদের মতোই আমাদের সন্তানকেও ভালবাসা দেবেন।’