চাকরিপ্রার্থীদের জন্য বড় সুযোগ! নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি এই কেন্দ্রীয় সংস্থার, এভাবে করুন আবেদন

   

বাংলা হান্ট ডেস্ক: চাকরিপ্রার্থীদের (Recruitment) জন্য এবার একটি বড় খবর সামনে এসেছে। জানা গিয়েছে যে, ইতিমধ্যেই রেল বিকাশ নিগম লিমিটেডের (Rail Vikas Nigam Limited) তরফে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। পাশাপাশি, শুন্যপদের সংখ্যা সহ আবেদন সংক্রান্ত তথ্যও সামনে এসেছে। বর্তমান প্রতিবেদনে এগুলি বিস্তারিতভাবে উপস্থাপিত করা হল।

কোন কোন পদে করা হবে নিয়োগ: জারি করা বিজ্ঞপ্তি অনুযায়ী জানা গিয়েছে যে, আপাতত রেল বিকাশ নিগম লিমিটেডের তরফে ম্যানেজার, অ্যাসিট্যান্ট ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার (ইলেক্ট্রিক্যাল, সিভিল এবং সিগন্যাল-টেলিকমিউনিকেশন) পদে নিয়োগ করা হবে করবে।

শিক্ষাগত যোগ্যতা: জানিয়ে রাখি যে, ম্যানেজার (সিভিল) পদের জন্য আবেদনে ইচ্ছুক প্রার্থীদের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক ডিগ্রি থাকতে হবে। এছাড়াও থাকতে হবে কমপক্ষে ৫০ শতাংশ নম্বর। পাশাপাশি, অ্যাসিট্যান্ট ম্যানেজার (ইলেক্ট্রিক্যাল) পদের জন্য ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক ডিগ্রি থাকতে হবে। এক্ষেত্রেও থাকতে হবে কমপক্ষে ৫০ শতাংশ নম্বর। এছাড়াও, সিগন্যাল এবং টেলিকমিউনিকেশনে ডেপুটি ম্যানেজার পদের ক্ষেত্রে প্রার্থীদের ইলেক্ট্রনিক্স এবং টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক ডিগ্রি (৫০ শতাংশ নম্বর সহ) থাকতে হবে।

বয়সসীমা: ৩৫ বছর বয়স পর্যন্ত প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।

আরও পড়ুন: ভন্ডুল ঘোরা! রাত থেকেই শুরু হবে বৃষ্টি? ভাইফোঁটা পর্যন্ত কেমন থাকবে আবহাওয়া? লেটেস্ট আপডেট

আবেদন প্রক্রিয়া: এক্ষেত্রে আবেদনে ইচ্ছুক প্রার্থীরা RVNL-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে এই পদের জন্য আবেদন করতে পারবেন।

আরও পড়ুন: এই প্রথমবার চলতি বিশ্বকাপে নিজের দমে হাফসেঞ্চুরি করলেন শুভমান গিল! খুশি হবেন সারা

নিয়োগ প্রক্রিয়া: পরীক্ষার মাধ্যমে যোগ্য প্রার্থীকে বেছে নেওয়া হবে।

Big opportunity for job seekers

গুরুত্বপূর্ণ তারিখ: আগামী ৫ ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত এই পদের জন্য আবেদন করতে পারবেন প্রার্থীরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর