টাইমলাইনবিনোদন

কৃষ্ণা ছাড়াও শ‍্যামার রয়েছে এক ছেলে! বড়সড় টুইস্ট এনে চমকে দিল ‘কৃষ্ণকলি’

বাংলাহান্ট ডেস্ক: দেখতে দেখতে তিন বছর হতে চলল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র (krishnakali)। ২০১৮ তে শুরু হয়েছিল এই ধারাবাহিক। যত দিন গিয়েছে ততই পাল্লা দিয়ে বেড়েছে সিরিয়ালটির জনপ্রিয়তা। সেই সঙ্গে নিখিল শ‍্যামার জুটিও হয়ে উঠেছে সুপারহিট। এখন নিখিল (nikhil) শ‍্যামার (shyama) বয়স হয়েছে। মেয়ে কৃষ্ণার বিয়েও হয়ে গিয়েছে। কিন্তু দুজনের সম্পর্কে রসায়ন এতটুকুও ফিকে হয়নি।

কৃষ্ণা অনিরুদ্ধর নতুন নতুন প্রেমের থেকে এখনো নিখিল শ‍্যামার পুরনো প্রেমই বেশি জনপ্রিয়। দর্শকদের মতেও তাঁরা সেরা জুটি। একের পর এক টুইস্ট এনে কমতে থাকা টিআরপিকে আবারো প্রথম তিনের মধ‍্যে তুলে এনেছেন সিরিয়ালের নির্মাতারা। এবার আবারো এক বড়সড় টুইস্ট নিয়ে এসেছেন তারা যা দেখে রীতিমতো বিষম খাওয়ার জোগাড় দর্শকদের।


হঠাৎ করেই জানা গিয়েছে কৃষ্ণা ছাড়াও আরেক ছেলে রয়েছে শ‍্যামার। সেই ছেলেই শ‍্যামার প্রথম সন্তান। তার জন্মের কয়েক সেকেন্ড পর জন্মায় কৃষ্ণা। কিন্তু ওই ছেলের জন্মের পরেই টাকার লোভে তাকে বিক্রি করে দেয় শ‍্যামা কৃষ্ণার বেনারসের চাচি। বেনারসে এই চাচির কাছেই দীর্ঘদিন ছিল শ‍্যামা। তবে সেই সময় তাঁর আগের সব স্মৃতি লোপ পেয়েছিল।

হঠাৎ করেই শ‍্যামাকে ফোন করে তার ছেলের কথা জানান তিনি। শেষ বয়সে এসে তার অনুতাপ হচ্ছে। চাচির কথা শুনে অস্থির হয়ে পড়ে শ‍্যামা ও কৃষ্ণা। এখন সেই ছেলেকে কোথায় খুঁজবে তারা? এদিকে দেখা যায় শ‍্যামার সেই ছেলে বড় হয়ে খারাপ কাজকর্মের সঙ্গে যুক্ত হয়ে পড়েছে। এতদিন পর কীভাবে নিজের বড় ছেলেকে খুঁজে পাবে শ‍্যামা? সেটাই দেখার অপেক্ষায় রয়েছে নেটিজেনরা।

Related Articles

Back to top button