ফের বড়সড় রেল দুর্ঘটনা! দাউদাউ করে ট্রেনে আগুন, পুড়ে ছাই গোটা কামরা

বাংলাহান্ট ডেস্ক : দানাপুর রেল সেকশনের করিসাঠ স্টেশনের কাছে আগুন লাগল হোলি স্পেশাল লোকমান্য তিলক ট্রেনে। দানাপুর থেকে মুম্বইয়ের দিকে যাচ্ছিল এই হোলি স্পেশ্যাল ট্রেনটি। এই স্পেশ্যাল ট্রেনের একটি এসি-৩ বগিতে শর্ট সার্কিটের কারণে আগুন লেগে যায়। কিছুক্ষণের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে গোটা কামরা জুড়ে।

   

দাউ দাউ করে জ্বলতে থাকে গোটা বগি। যদিও সেই সময় কোনও যাত্রী ছিলেন না বগিতে। রেল কর্মীদের তৎপরতায় নিয়ন্ত্রণে আসে আগুন। এই ঘটনার পর ট্রেনটিকে নিয়ে যাওয়া হয় কারিসাঠ রেলওয়ে স্টেশনে। এই ঘটনার ফলে ডাউন লাইনে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে। আগুন নিয়ন্ত্রণ এলে এই ট্রেনের অন্যান্য বগিগুলিকে রওনা করানো হয়।

আরোও পড়ুন : বাঁধ মানছে না চোখের জল! স্বামী স্মরণানন্দের প্রয়াণের খবর পেয়েই ভক্তদের ঢল বেলুড় মঠে

এই দুর্ঘটনায় কোনও যাত্রীর হতাহত হওয়ার খবর আসেনি। দানাপুরের ডিআরএম জানান, রাতেই আমরা খবর পাই। ট্রেনটি করিসাথ পার হওয়ার সময় রেল কর্মীরা লক্ষ্য করেন যে বগিতে আগুন লেগেছে। বিষয়টি তারা গার্ডকে জানান। তারপর রাজ্য সরকারের সহায়তায় ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনী।

train fire 1711511389

তারপর দমকল বাহিনীর তৎপরতায় নিয়ন্ত্রণে আসে আগুন। ট্রেনে আগুন লাগার ঘটনায় রুট পরিবর্তন হয়েছে 13 টি ট্রেনের। ট্রেন নম্বর 22914 হামসফর এক্সপ্রেস, ট্রেন নম্বর 12150 দানাপুর-পুনে এক্সপ্রেস, পাটনা-লোকমান্য তিলক এক্সপ্রেস-13201, নর্থ ইস্ট এক্সপ্রেস- 12505 সহ একাধিক ট্রেন রয়েছে এই তালিকায়।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর