টাইমলাইনখেলাঅন্যান্য খেলাধুলা

কৃষকদের সমর্থন করে মোদি সরকারকে হুংকার দিলেন বক্সার বিজেন্দর সিং, বললেন ফিরিয়ে দিব খেলরত্ন পুরস্কার

বাংলা হান্ট ডেস্কঃ বেশ কয়েকদিন ধরেই দিল্লির রাজপথে বিক্ষোভ দেখাচ্ছেন হরিয়ানা এবং পাঞ্জাবের কৃষকরা। কৃষি বিলের বিরোধিতা করে মূলত তারা কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে একের পর এক বিদ্রোহ জনসভা করছে। কৃষকদের এই বিদ্রোহকে প্রথম থেকেই সমর্থন করছেন পাঞ্জাব এবং হরিয়ানার বহু প্রাপ্তন ক্রীড়াবিদ। এবার সরাসরি কৃষকদের এই বিদ্রোহকে সমর্থন জানালেন ভারতীয় বক্সার বিজেন্দ্র সিং।

এবার কৃষি বিলের সমর্থনে সরাসরি কৃষকদের পাশে দাঁড়ালেন ভারতীয় বক্সার বিজেন্দ্র সিং। সেই সঙ্গে তিনি সরাসরি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে হুংকার জারি করলেন। বিজেন্দ্র সিং জানিয়ে দিলেন যদি দ্রুত কৃষিবিল প্রত্যাহার না করা হয় তাহলে তিনি খেলরত্ন পুরস্কার ফিরিয়ে দেবেন।

প্রথম থেকেই কৃষকদের এই বিদ্রোহকে সমর্থন জানাচ্ছেন ভারতীয় বক্সার বিজেন্দ্র সিং। সোশ্যাল মিডিয়ায় বিভিন্নভাবে কৃষকদের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন তিনি। এমনকি ভিডিও জারি করে মোদি সরকারের বিরুদ্ধে হুংকার জারি করেছেন তিনি। মোদি সরকারকে সরাসরি বলেছেন, “কৃষকরাই যেখানে দেশের সবকিছু তৈরি করে আর সেখানে কৃষকরাই বঞ্চিত হচ্ছেন সমস্ত রকম সুযোগ সুবিধা থেকে। মানুষই সরকার তৈরি করে সেই সরকার যদি অন্য পথে চলে তাহলে সরকারের পতন হতে বেশি সময় লাগবে না।”

আজ তিনি হরিয়ানা- দিল্লি সীমান্তে কৃষক আন্দোলনে যোগ দিয়ে সরাসরি বলেন, ” এই আইন যদি কেন্দ্রীয় সরকার প্রত্যাহার না করে তাহলে আমি খেলরত্ন পুরস্কার ফিরিয়ে দেব। যা একজন ভারতীয় ক্রীড়াবিদের জীবনে সর্বোচ্চ সম্মান।”

Back to top button