এবার ঘরে ঘরে থাকবে Royal Enfield’র বাইক! মোটরসাইকেলপ্রেমীদের জন্য দুর্দান্ত অফার সংস্থার

বাংলাহান্ট ডেস্ক : বহু মানুষের ছোটবেলা থেকে দু চাকা বাইক কেনার স্বপ্ন থাকে। আর দুই চাকা প্রেমীদের কাছে Royal Enfield একটি স্বপ্নের নাম। এই সংস্থার বাইক পছন্দ করেন না এমন বাইক প্রেমী খুবই কম রয়েছেন। বাইক প্রেমীদের কাছে Royal Enfield এর চাহিদা চিরকালই তুঙ্গে। এই সংস্থা একের পর এক মডেল নিয়ে হাজির হচ্ছে তাদের ভক্তদের জন্য।

   

Royal Enfield Hunter 350 : 

Royal Enfield Hunter 350 মডেলটি অনেককেই চমকে দিয়েছে। কম বাজেটের মধ্যে স্টাইলিশ অথচ শক্তিশালী টু হুইলার মডেলটি বাজারে লঞ্চ করা হয়েছে। সব ধরনের গ্রাহকদের কথা মাথায় রেখে এই মডেলটি এনেছে সংস্থা। কলেজ পড়ুয়া থেকে সাধারণ অফিস কর্মী, অনেকেরই ইচ্ছা থাকে এই ধরনের বাইক চালানোর। এই বিষয়গুলি মাথায় রেখে সংস্থার পক্ষ থেকে নিয়ে আসা হয়েছে Royal Enfield Hunter 350।

আরোও পড়ুন : মাত্র ১০০ টাকায় দীঘা ভ্রমণ! অবাক হচ্ছেন? দেখুন, কীভাবে এই সফর সম্ভব

বাইকটির বিশেষত্ব:

৩৯৪.৩৪ সিসির বড় শক্তিশালী ইঞ্জিন রয়েছে এই বাইকে। ২০.৪ পিএস পাওয়ার এবং ২৭ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম এই মডেল। এছাড়াও এই বাইকটিতে দেওয়া হয়েছে কুল্ড ইঞ্জিন যেটি ৬-স্পিড ট্রান্সমিশনের সাথে উপলব্ধ। এক্স-শোরুম মূল্য ১,৪৯,৯০০ লক্ষ টাকা রাখা হয়েছে রয়েল এনফিল্ড এর হান্টার ৩৫০ মডেলটির।

img 20231130 174226

কিস্তিতে কিভাবে কিনবেন?

সংস্থা জানিয়েছে যদি গ্রাহক ৮,৬৫৬ টাকার ডাউন পেমেন্ট করেন তাহলে এই বাইকটি নিয়ে যেতে পারবেন ঘরে। এরপর বাকি টাকা ১০% সুদের হারে মাসিক কিস্তিতে পেমেন্ট করা যাবে। তিন বছর ধরে প্রতিমাসে কিস্তিতে ৫,৯৩৯ টাকা করে দিয়ে শোধ করা যাবে। অর্থাৎ যারা সহজ ইস্টলমেন্টের মাধ্যমে বাইক কিনতে চান তাদের জন্য বেশ ভালো অফার এনেছে এই সংস্থা। সংস্থার পক্ষ থেকে সকল রকম গ্রাহকদের কথা মাথায় রেখে এই ইজি ইনস্টলমেন্ট অফার নিয়ে আসা হয়েছে।