‘বাপ ঠিক করুন, যার-তার মেয়ে…’, মমতাকে ফালাফালা আক্রমণ দিলীপের

বাংলা হান্ট ডেস্কঃ চব্বিশের লোকসভা নির্বাচনে টিকিট পেতে না পেতেই বিতর্কে জড়ালেন বিজেপি নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh BJP)। মেদিনীপুরের সাংসদকে এবার বর্ধমান-দুর্গাপুর কেন্দ্র থেকে দাঁড় করিয়েছে গেরুয়া শিবির। মঙ্গলবার সকালে হোটেল থেকে বেরিয়ে চতুরঙ্গ মাঠে হাঁটতে যান তিনি। এরপর স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথাবার্তা, দেওয়াল লিখনের পর ‘চায় পে চর্চা’ কর্মসূচিতে যোগদান করেন। সেই সঙ্গেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নিশানা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee)।

   

দিলীপ (Dilip Ghosh) এদিন বলেন, ‘বাংলা নিজের ভাইপোকে চায়…দিদি গোয়ায় গিয়ে বলেন আমি গোয়ার মেয়ে। ত্রিপুরায় গিয়ে বলেন আমি ত্রিপুরার মেয়ে। আমি বলি বাপ তো ঠিক করুন। যার তার মেয়ে হওয়া ঠিক নয়’। বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থীর এই বক্তব্য ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। বিজেপি (BJP) নেতার ‘আক্রমণে’র পাল্টা দিয়েছে তৃণমূলও (TMC)।

জোড়াফুল শিবিরের নেতা কুণাল ঘোষ দিলীপ ঘোষের (Dilip Ghosh) এহেন মন্তব্যের তীব্র নিন্দা করেছেন। সেই সঙ্গেই বলেছেন, ‘এমন রুচিহীন, কুৎসিত কথাবার্তা আপনার এবং বিজেপি নেতাদের মুখেই সাজে। আপনারা কী চাইছেন? জনগণের সমর্থনে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় জননেত্রী হয়েছেন, মুখ্যমন্ত্রী হয়েছেন। আপনাদের দিকে জনগণ নেই। দিলীপ ঘোষ, আপনার দল আপনাকে গলাধাক্কা দিয়ে, ঘাড়ধাক্কা দিয়ে আপনার মেদিনীপুর থেকে তাড়িয়েছে’।

আরও পড়ুনঃ বহরমপুরে বিরাট চমক, প্রচারে আসছেন এই তারকা ক্রিকেটার! জানালেন TMC প্রার্থী ইউসুফ

এখানেই না থেমে কুণাল বলেন, ‘নতুন বিজেপিরা, যারা দলবদলু বিজেপি তাঁরা গিয়ে আপনাদের কাছ থেকে কেড়ে নিচ্ছে। সেখানে কথা বলার ক্ষমতা নেই। মানসিক অবসাদ থেকে নিজের হতাশাটা মমতা বন্দ্যোপাধ্যায়কে গালিগালাজ করে বহিঃপ্রকাশ ঘটাচ্ছেন’। মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বিজেপি নেতা যে মন্তব্য করেছেন তার তীব্র নিন্দা করেছেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যও।

dilip ghosh filthy remark on mamata banerjee

উল্লেখ্য, এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের দুর্ঘটনা নিয়েও মন্তব্য করেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী। দিলীপ ঘোষ বলেন, ‘বাড়ির লোকেরাই দিদিমণিকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এবার বাংলার মানুষ কখন তাঁকে ধাক্কা দেবেন সেটা ধরতে পারবেন না’। মমতার পাশাপাশি বর্ধমান-দুর্গাপুরের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদকে নিয়েও কথা বলেন দিলীপ ঘোষ। বিজেপি নেতার কথায়, রিটায়ার্ড কীর্তি আজাদ ফর্মে নেই, তিনি ফর্মে আছেন। একইসঙ্গে ‘বহিরাগত ইস্যু’ নিয়েও সুর চড়ান তিনি।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর