মশা না মেরে ঠিকা শ্রমিককে চড় মেয়র পারিষদের! ফেসবুকে পোস্ট করে কটাক্ষ সজল ঘোষের

   

বাংলাহান্ট ডেস্ক : বর্ষাকাল আসলেই ডেঙ্গু, ম্যালেরিয়ার মতো মশাবাহিত রোগের বাড়বাড়ন্ত দেখা যায়। এবছরও কলকাতা সহ রাজ্যের বিভিন্ন জায়গায় ডেঙ্গু আক্রান্তের খবর সামনে আসছে। এই নিয়ে আজ একটি ডেঙ্গু সচেতনতা শিবিরের আয়োজন করে কলকাতা পুরসভা। কলকাতার মেয়র পারিষদ তারক সিং (Tarak Singh) যোগ দিয়েছিলেন সেই সচেতনতা শিবিরে।

সেখানেই “কেন জমে আছে জল?,” এই প্রশ্নের উত্তর না পেয়ে এক যুবককে সবার সামনে চড় মেরে বসলেন তারক সিং। এই ঘটনার ভিডিও এখন রীতিমতো ভাইরাল ফেসবুকে। বিষয়টি নিয়ে তারক সিংকে কটাক্ষ করেছেন বিজেপির (Bharatiya Janata Party) সজল ঘোষ (Sajal Ghosh)। যুবককে চড় মারার ভিডিও ফেসবুকে পোস্ট করে সজল ঘোষ ‘ধিক্কার’ জানিয়েছেন।

ফেসবুক পোস্টে সজল ঘোষ লেখেন, “নিজের অঞ্চলে মশা মারতে বেরিয়ে ছিলেন, তা একটাও মশা না পেয়ে, এক ঠিকা শ্রমিককে মেরে বসলেন, তাতে তার শক্তি দুর্বলের ওপর জাহির করাও হলো আবার ঠিকাদারের কাছে কাটমানির রিনিউয়ালও হলো।” এই ঘটনায় বহু ইন্টারনেট ব্যবহারকারী মন্তব্য করেছেন। এক ব্যবহারকারীর মন্তব্য, “উনি কি দাদাগিরি শো করছেন?”

আরও এক ব্যবহারকারী মন্তব্য করেছেন, “তৃণমূল একা মশা মারতে পারবে না! মশা মারতে সিপিএম-তৃণমূল জোট হওয়া দরকার।” ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই ভিডিও। যদিও তৃণমূলের পক্ষ থেকে কুনাল ঘোষ সাফাই দিয়ে বলেছেন, “কাউকে চড় মারা সাংবিধানিক উপায় নয়। তবুও জল জমিয়ে রাখা ঠিক না। ডেঙ্গু সচেতনতা প্রচারে বেরিয়ে হয়ত মেয়র পারিষদের ধৈর্যচ্যুতি হয়েছিল।”

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর