টাইমলাইনবিনোদন

৫১-তেও অফুরন্ত দম, দুই মেয়ের প‍র তৃতীয় বার বাবা হতে চললেন বিজেপির সাংসদ অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: বয়স এগিয়ে চলেছে প্রৌঢ়ত্বের দিকে। তাতে কী? মনের দিক থেকে এখনো তরুণ ভোজপুরি অভিনেতা তথা বিজেপি (Bharatiya Janata Party) সাংসদ মনোজ তিওয়ারি (Manoj Tiwari)। এই নিয়ে তৃতীয় বার বাবা হওয়ার আনন্দ উপভোগ করতে চলেছেন তিনি। আগে দুই মেয়ে রয়েছে তাঁর। তৃতীয় সন্তানের অপেক্ষায় ধুমধাম করে স্ত্রীর সাধের আয়োজন করলেন মনোজ।

সুরভী তিওয়ারি মনোজের দ্বিতীয় পক্ষের স্ত্রী। গত ২০২০ সালে প্রথম কন‍্যা সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। এবার দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হয়েছেন তিনি। অন‍্যদিকে মনোজের প্রথম পক্ষেরও এক কন‍্যা সন্তান রয়েছে। সোশ‍্যাল মিডিয়ায় দ্বিতীয় স্ত্রীর জমকালো সাধের অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।


ধুমধাম করে দ্বিতীয় সাধের আয়োজন হয়েছিল মনোজ পত্নির। লাল হলুদ রঙে সাজানো হয়েছিল অনুষ্ঠানের জায়গা। লাল গোলাপি লেহেঙ্গা পরেছিলেন সুরভী। অন‍্যদিকে বেইজ রঙা শেরওয়ানিতে দেখা গেল সাংসদ অভিনেতাকে। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘কিছু আনন্দ কথায় প্রকাশ করা যায় না। অনুভব করা যায় শুধু।’

প্রসঙ্গত, ১৯৯৯ সালে প্রথম স্ত্রী রানি তিওয়ারিকে বিয়ে করেন মনোজ। তাঁদের এক সন্তান, নাম ঋতি। ১১ বছর সংসার করার পর ২০১২ সালে আলাদা হয়ে যান মনোজ রানি। আবারো সুরভীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেতা। দু বছর আগে তাঁদের সংসারে আসে প্রথম সন্তান সানভিকা।

ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা হলেও বহু বছর হয়ে গেল আর অভিনয়ে দেখা যায় না মনোজ তিওয়ারিকে। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘দেবরা ভৈল দিওয়ানা’ ছবিতেই শেষ অভিনয় করেছিলেন তিনি। এখন পুরোপুরি রাজনীতির কেরিয়ারেই মনোনিবেশ করেছেন মনোজ তিওয়ারি।

Related Articles