টাইমলাইনপশ্চিমবঙ্গ

মাত্র ৭ দিনে করোনাকে হারিয়ে দিয়ে বাড়ি ফিরলেন বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জী

বাংলাহান্ট ডেস্কঃ করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জী (Locket Chatterjee)। বুধবার দুপুরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। তবে আগামী ১০ দিন হোম কোয়ারেন্টাইনেই থাকতে হবে বিজেপি (BJP) নেত্রীকে।

লক্ষণ দেখা দিলেও অযথা আতঙ্কিত না হয়ে চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছেন করোনাজয়ী লকেট। এদিকে, এদিন শারীরিক অবস্থার খোঁজখবর নিতে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে বিজেপি সাংসদের কাছে ফোন আসে।

কয়েকদিন ধরেই জ্বর ও সর্দি-সহ একাধিক উপসর্গ ছিল লকেট চট্টোপাধ্যায়ের। করোনা শরীরে বাসা বাঁধেনি তো, সেই সন্দেহ মনের কোণে উঁকি দিয়েছিল। সে কারণেই নিজেকে গৃহবন্দি করে ফেলেছিলেন সাংসদ। ছিলেন হোম আইসোলেশনে। পাশাপাশি, নমুনাও পাঠানো হয়েছিল পরীক্ষার জন্য। গত শুক্রবার সেই রিপোর্ট আসতেই জানা যায়, তিনি করোনা আক্রান্ত।

সেদিনই দুপুরে টুইটে বিজেপি নেত্রী জানিয়েছিলেন, “আমার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে সব ঠিক রয়েছে। সময় মতো সব জানাব।” রাজনৈতিক মহল মনে করছে, লকডাউনের মাঝে করোনা সংক্রমণের আশঙ্কায় অযথা জমায়েতে নিষেধ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ।

তবে সেকথায় কর্ণপাত করেননি বিজেপি সাংসদ। পরিবর্তে একাধিত ইস্যুতে দফায় দফায় রাস্তায় নেমেছেন তিনি। লাগাতার আন্দোলন-বিক্ষোভে ফেটে পড়েছেন। অনেকেই মনে করছেন, দূরত্ববিধি না মেনেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।

Back to top button