‘SSKM-এ মমতা-বালুর কথা? হাসপাতালে বসেই কালীঘাটের কাকুকে নিয়ে বৈঠক’, বিস্ফোরক শুভেন্দু

বাংলা হান্ট ডেস্কঃ সেই পঞ্চায়েত ভোটের আগে থেকেই শরীর ভালো যাচ্ছেনা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। কিছু না কিছু লেগেই রয়েছে। মাঝে বহুদিন ভুগেছেন পায়ের যন্ত্রনায়। ছোটখাটো অস্ত্রোপচারও হয়েছিল পায়ে। এদিকে শনিবার স্বাস্থ্য পরীক্ষার জন্য ফের SSKM হাসপাতালে যান মুখ্যমন্ত্রী।

   

গতকালই মেডিক্যাল বুলেটিনে এসএসকেএম কর্তৃপক্ষ জানায়, রুটিন চেকআপের সময়ে ডান কাঁধে ছোট্ট অস্ত্রোপচার করা হয়েছে মমতার। তবে সেসব হয়ে গেলেই উডবার্নের সামনে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে যান মমতা। আর এবার মুখ্যমন্ত্রীর এই এসএসকেএমে যাওয়া নিয়ে বিস্ফোরক অভিযোগ সামনে আনলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

শুভেন্দুর দাবি, গতকাল SSKM-এর সুপারের চেম্বারে বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী। স্বাস্থ্যসচিব, কলকাতা পুলিশের CP ও SSKM-এর সুপার সেই বৈঠকে হাজির ছিলেন। সেখানে নিয়োগ দুর্নীতিতে (Recruitment Scam) ধৃত ‘কালীঘাটের কাকু’ ওরফে সুজয়কৃষ্ণ ভদ্রকে (Sujay Krishna Bhadra) নিয়ে আলোচনা করা হয়েছে বলে রীতিমতো বোমা ফাটালেন শুভেন্দু।

এই নিয়ে বিরোধী দলনেতা বলেন, ” গতকাল ২টো ৫৫ মিনিটে পিজি হাসপাতালে সুপারের দফতরে বসেছিলেন। সেখানে স্বাস্থ্যসচিব, কলকাতা পুলিশের মমতা কমিশনার বিনীত গোয়েল ছিলেন। সন্ধে ৭টা পর্যন্ত সকলে ছিলেন। দু’টো মিটিংয়ের খবর নিন।আমার কাছে নির্দিষ্ট খবর আছে যে, ওই বৈঠকে সুজয়কৃষ্ণকে নিয়ে আলোচনা হয়েছে। ”

আরও পড়ুন: রাজ্য বকেয়া মিটিয়ে দিলেই সপ্তম পে কমিশন চালু করবে কেন্দ্র! চিঠিতে টাইট ডেডলাইন, শোরগোল

শুধু তাই নয়, শুভেন্দুর আরও অভিযোগ, ইন্টারকমে রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick) সঙ্গেও কথা বলেছেন মমতা। শুভেন্দু বলেন, ” সন্ধেয় মুখ্যমন্ত্রীর বাড়িতে তার ভাইপো এবং নতুন ডিজি রাজীব কুমারের উপস্থিতিতে দ্বিতীয় মিটিং হয়েছে। লোকসভা নির্বাচনে কিভাবে ভোট লুঠ চালানো যেতে পারে, সেই নিয়ে সেকেন্ড মিটিং এ আলোচনা হয়েছে। ”

suvendu adhikari

প্রসঙ্গত, একজন নিয়োগ দুর্নীতি আরেকজন রেশন দুর্নীতি (Ration Scam), দুই কেলেঙ্কারির মামলায় গ্রেফতার হয়েও বর্তমানে SSKM-এ দিন কাটছে রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ও শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কালীঘাটের কাকুর। এবার এই দুই অভিযুক্তর সঙ্গে মুখ্যমন্ত্রীর যোগাযোগ নিয়ে বিস্ফোরক শুভেন্দু।

সম্পর্কিত খবর