যমজ সন্তানদের দেখতে হাসপাতালে না গিয়ে BJP কর্মী যা করলেন…প্রশংসায় পঞ্চমুখ মোদি

বাংলাহান্ট ডেস্ক : স্ত্রী জন্ম দিয়েছেন যমজ সন্তান। তবে স্ত্রী ও দুই সন্তানকে দেখতে না গিয়ে সোজা বিমানবন্দরে পৌঁছে গেলেন এক বিজেপি কর্মী। উপলক্ষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে স্বাগত জানানো। বিজেপি কর্মীর এই দায়বদ্ধতায় মুগ্ধ হলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ওই বিজেপি কর্মীর নাম উল্লেখ করে গতকাল নিজের এক্স হ্যান্ডেলে প্রধানমন্ত্রী লেখেন, “আমাদের কর্মীদের এই ভালবাসা এবং স্নেহ পেয়ে আমি আবেগপ্রবণ হয়ে পড়েছি।”

   

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তামিলনাড়ু সফরে গেছেন সোমবার। দলের পক্ষ থেকে বেশ কিছু বিজেপি নেতাকর্মী চেন্নাই বিমানবন্দরে যান প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে। অশ্বন্থ পিজাই নামের স্থানীয় এক বিজেপি নেতাও ছিলেন সেই দলে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানানোর পর অশ্বন্থ জানান যে কিছুক্ষণ আগেই তাঁর স্ত্রী যমজ সন্তান প্রসব করেছেন। তবে তিনি সন্তানদের দেখতে না গিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে ছুটে এসেছেন বিমানবন্দরে।

আরোও পড়ুন : পাকস্থলীতে বেড়ে উঠছিল টিউমার! ক্যান্সারের যন্ত্রণা নিয়েই সূর্য অভিযানের নেতৃত্ব দেন ISRO প্রধান

বিজেপি কর্মীর এই আচরণে প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার এক্স হ্যান্ডেলে তিনি লিখেছেন,  “আমি তাঁকে বললাম, আপনার এখানে আসা উচিত হয়নি। আমি তাঁকে এবং তাঁর পরিবারকে আমার শুভেচ্ছা ও শুভকামনাও জানালাম।” এর সাথে প্রধানমন্ত্রী আরো লেখেন, “আমাদের দলে এই ধরনের নিবেদিতপ্রাণ এবং দায়বদ্ধ কর্মী আছে দেখে উৎসাহ জাগে।”

লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একাধিক রাজ্য সফরে যাচ্ছেন। গত সোমবার তিনি গেছেন তামিলনাড়ু সফরে। সেখানে গিয়ে প্রধানমন্ত্রী তীব্র সমালোচনা করেন সে রাজ্যের ডিএমকে সরকারের। প্রধানমন্ত্রীর অভিযোগ রাজ্য সরকার গতবছরের চেন্নাইয়ের বন্যা সামলাতে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। এছাড়াও সোমবার প্রধানমন্ত্রী গিয়েছিলেন তামিলনাড়ুর কালাপক্কমে একটি পরমাণু বিদ্যুৎ কেন্দ্রে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর