টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

হাওয়াই চটিতে করে মন্দিরে মন্দিরে করোনা ছড়াচ্ছেন মমতা ব্যানার্জী! বিস্ফোরক মন্তব্য সৌমিত্র খাঁ-এর

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (Mamata Banerjee) নিয়ে বিস্ফোরক মন্তব্য বিজেপির সভাপতি তথা বঙ্গ বিজেপির যুব সংগঠনের সভাপতি সৌমিত্র খাঁ (Saumitra Khan)। উনি বলেন, মমতা ব্যানার্জী যেখানে যেখানে পুজো মণ্ডপে মায়ের মূর্তি উন্মোচন করছেন, সেখানে সেখানে তিনি করোনা ছড়াচ্ছেন। বাংলা হান্টকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে সৌমিত্র খাঁ বলেন, আমরা মিথ্যে কথা বলিনা। বেলেঘাটা আইডি থেকে যে জীবাণু স্প্রে করা যায় না, সেটা ভুল বলা হচ্ছে।

তিনি বলেন, করোনার জীবাণু আট থেকে ১২ ঘণ্টা পর্যন্ত জীবিত থাকতে পারে। তবে আমাদের থেকে ডাক্তাররা এই বিষয়ে বেশি জানেন। আমাদের এই নিয়ে জ্ঞান সীমিত, তবে আমরাও কিছু জানি। উনি বলেন, মাননীয়া মুখ্যমন্ত্রী বলেছেন ভীন রাজ্য থেকে যেই লরি গুলো আসছে, সেই লরির চাকাতে করে করোনা আসছে। তাহলে মুখ্যমন্ত্রী যায়গায় যায়গায় ঘুরছেন, ওনার নিরাপত্তারক্ষীদের করোনা হচ্ছে, তাহলে আমরাও মমতা ব্যানার্জীর কথামতো ধরতে পারি যে, উনি চটি করে মন্দিরে মন্দিরে করোনা ছড়াচ্ছেন।

উনি ক্লাব গুলোকে টাকা দেওয়া প্রসঙ্গে বলেন, আমি নিজে একটা ক্লাব প্রেসিডেন্ট এই পুজোর সময়ে ক্লাবে ক্লাবে টাকা দিলে ক্লাবের অনেক উন্নতি হবে। কিন্তু মমতা ব্যানার্জী ক্লাবে টাকা দেওয়ার জন্য শর্ত রেখেছেন ২০ টি করে মমতা ব্যানার্জীর ব্যানার রাখতে হবে। উনি খরচের হিসেব দিয়ে বলেন, ২০ টি ব্যানার ৮০০ টাকা করে খরচ হলে ১৬ হাজার টাকা খরচ হবে। মমতা ব্যানার্জীর ক্লাবে দানের টাকা দিয়ে নিজের প্রচার করছেন বলে জানান তিনি।

আরেকদিকে তিনি বলেন, মমতা ব্যানার্জী চাইছে ক্লাবে ক্লাবে হার্মাদ তৈরি করতে, কিছুদিন আগে বেলেঘাটা ক্লাবে যেই বিস্ফোরণ হয়েছিল, মমতা ব্যানার্জী নির্বাচনের সময় রাজ্যের সমস্ত ক্লাব গুলোকে ওই বেলেঘাটা ক্লাবের মতই ব্যবহার করতে চান।

Back to top button