বিতর্কের মাঝেই বাড়ল বিপদ, কড়া শাস্তির মুখে পান্ডিয়া! হার্দিকের বিরুদ্ধে কঠোর হল BCCI

বাংলা হান্ট ডেস্ক : শুরুটা খারাপ হলেও ধীরে ধীরে জয়ের দিকে ফিরছে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। তবে তাতেও রেহাই পেলনা অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। মুম্বাই অধিনায়কের বিরুদ্ধে কঠোর হল BCCI। সূত্রের খবর, মোটা জরিমানা দিতে হবে হার্দিককে। যার জেরে ফের একবার বিতর্কের কেন্দ্রবিন্দু ভারতীয় দলের এই অলরাউন্ডার। এমনকি শোনা যাচ্ছে, এই ভুলের পুনরাবৃত্তি হলে নির্বাসিতও হতে পারেন তিনি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার মুল্লানপুরে পঞ্জাব কিংসের মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। আর সেই ম্যাচেই নির্ধারিত সময়ের চেয়ে ২ ওভার পিছিয়ে ছিল মুম্বাই। আর স্লো ওভার রেটের কারণেই শাস্তির মুখে পড়েছেন হার্দিক। তাকে মোট ১২ লক্ষ টাকা জরিমানা দিতে হবে বলে খবর। এইদিন ম্যাচ শেষেই শাস্তির কথা জানিয়ে দিয়েছে BCCI।

   

একই সাথে এটাও জানা যাচ্ছে, যেহেতু এই মরশুমে ওভাররেট সংক্রান্ত একটই ভুল করেছে মুম্বাই তাই কেবল হার্দিককেই শাস্তি দেওয়া হয়েছে। একই ভুল দ্বিতীয়বার হলে সেই জরিমানার অঙ্ক বেড়ে হবে ১২ লক্ষ। তৃতীয়বার সেম ভুলের পুনরাবৃত্তি ঘটলে অধিনায়ককে নির্বাসিতও করা হতে পারে। ম্যাচ শেষে প্রেস বিবৃতিতে এমনটাই জানালো BCCI।

আরও পড়ুন : কোহলির বিকল্প পেয়ে গেল টিম ইন্ডিয়া! ব্যাট থেকে ঝরছে আগুন, BCCI-র নজরে এই তারকা

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার ম্যাচ চলাকালীন নির্ধারিত সময়ের চেয়ে ২ ওভার পিছিয়ে ছিল মুম্বাই ইন্ডিয়ানস। যে কারণে শাস্তিস্বরূপ শেষ দুই ওভারে বৃত্তের বাইরে একজন ফিল্ডার কম রাখতে হয়েছিল হার্দিককে। যদিও তাতেও মুম্বাইকে আটকানো যায়নি। পাঞ্জাবকে ৯ রানে হারিয়ে ম্যাচ জিতে নেয় মুম্বাই।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর