মাঝ রাস্তায় হাঙ্গামা, মদ খেয়ে বেসামাল সানি! ভিডিও ভাইরাল হতেই বিপাকে ‘গদর’ হিরো

বাংলা হান্ট ডেস্ক : না আছে ঢাই কিলো হাতের জোর আর না আছে পায়ে শক্তি। ধর্মেন্দ্র (Dharmendra) পুত্র সানি (Sunny Deol) তখন রীতিমত টলছেন। ওদিকে চারপাশ দিয়ে নিজের মত করে বেরিয়ে যাচ্ছে একটার পর একটা গাড়ি‌। এমন পরিস্থিতিতে যে কোনও একটা দূর্ঘটনা ঘটার সম্ভাবনা তো ছিলই। যদিও তেমন কিছুই ঘটেনি ঈশ্বরের কৃপায়। তবে এত রাত্রে ঘোলাটে চোখে মায়ানগরীর রাস্তার উপর সানি করছিলেন টা কী?

   

রাত তখন অনেক। ঘড়ির কাঁটা জানান দিচ্ছে, প্রায় ১২ টা। এমন সময় সাদা শার্ট পরে ঘোলাটে চোখে টলমল পায়ে মদ্যপ অবস্থায় হেঁটে চলেছেন গদর খ্যাত সানি দেওল। সাথে না আছে তার গাড়ি আর না আছে কোনও বডিগার্ড। তবে পরিবার অন্তঃপ্রাণ যে মানুষটা আগাগোড়া বলে এসেছেন, পঞ্জাবের জাট পরিবারে জন্মেও মদ স্পর্শ করেন না। সেই মানুষটাই কি না মদের নেশায় চুর হয়ে মুম্বাই ঘুরছেন। বিশ্বাস করতেও কষ্ট হচ্ছে ভক্তদের।

আসলে কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে সানি স্পষ্টই জানিয়েছিলেন, মদের প্রতি ঘৃণা রয়েছে তার। তিনি কখনও মদ্যপান করেন না। শুধু তাই নয়, মানুষ কীভাবে মদ নামক এই বস্তুটিকে গলধিকরণ করে সেটাই বুঝে উঠতে পারেননা। আর সেই সানিই কী না নিজের আপাদমস্তক মদে ডুবে, মুম্বইয়ের ব্যস্ততম জুহুর রাস্তায় গভীর রাতে ঘুরে বেড়াচ্ছেন!

আরও পড়ুন : ‘রাজনৈতিকভাবে অপরিণত…’, রাহুল গান্ধী সম্পর্কে বিষ্ফোরক মন্তব্য প্রণব মুখার্জির! ফাঁস কন্যার বইতে

যদিও ভিডিওটি ভাইরাল হওয়ার পর সানির ভক্তদের একাংশ‌ দাবি করেছে, অভিনেতার নাম খারাপ করার জন্যই এমনসব ভিডিও তৈরি করা হচ্ছে। এমনকি ভিডিওটির সত্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে সত্যি তো আর বেশিক্ষণ চাপা থাকেনা। ভিডিওর এই মদ্যপ ব্যক্তি আসলে যে সানিই তাতে কোনও সন্দেহই নেই। তবে কী কারণে তিনি অমন অপ্রকৃতিস্থ হয়ে ঘুরছিলেন তার হদিশ পাওয়া গেছে।

আরও পড়ুন : গেরুয়া শিবিরে নয়া মোড়, ৫ রাজ্যের ভোট মিটতেই পদত্যাগ ১০ BJP সাংসদের, তালিকায় ২ কেন্দ্রীয় মন্ত্রী

আসলে ‘গদর ২’ হতেই নিজের পরের প্রোজেক্ট নিয়ে জোরকদমে কাজ শুরু করে দিয়েছেন তিনি। আর এইদিন সেই নতুন ছবির শুটিংয়েই ব্যস্ত ছিলেন অভিনেতা। জুহুর রাস্তায় রাস্তায় মদ্যপ অবস্থায় ঘুরে বেড়ানো আসলে তার ছবি ‘সফর’র চিত্রনাট্যের খাতিরেই। ছবিটি পরিচালনা করছেন পরিচালক শশাঙ্ক উদ্রাপুরকর। যদিও নেটিজনদের একাংশ আসল বিষয়টি না বুঝেই শুরু করে দেয় ট্রোলিং। আর তার জবাবে এক ভক্ত লেখেন, বলেছেন, “আমাদের সানি ভাই এমন কাজ করতেই পারেন না। তিনি একটি ছবির শুটিং করছিলেন। এত ভাল অভিনয় করেছিলেন যে, সকলে তাঁকে মদ্যপই ভেবেছেন। সানি দেওল ‘সফর’ নামের একটি ছবিতে অভিনয় করছেন এবং সেই ছবিরই শুটিংয়ের দৃশ্য সেটি।”