ক্রিকেটখেলাটাইমলাইনIPL

ধোনির ‘সিঙ্ঘম’ লুক দেখে ঘায়েল বলিউড অভিনেত্রী, করলেন রোমান্স ভরা টুইট

বাংলা হান্ট ডেস্কঃ সেই বিশ্বকাপের সেমিফাইনাল তারপর দীর্ঘ 14 মাস কোন প্রকার প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেন নি বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Ms dhoni)। বিশ্বকাপ সেমিফাইনালে হারের পর তিনি বাইশ গজ থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। তারপরই বিশ্বজুড়ে শুরু হয় করোনা মহামারি। সারা বিশ্বের সঙ্গে দীর্ঘদিন লকডাউন ছিল ভারতবর্ষেও। লকডাউনের এই পুরো সময়টা রাঁচিতে নিজের পরিবারের সঙ্গে কাটিয়েছেন মহেন্দ্র সিং ধোনি।

অবশেষে 437 দিন পর ক্রিকেটের 22 গজে দেখা গেল বিশ্বকাপ জয়ী ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। দীর্ঘদিন পর ধোনিকে ক্রিকেট মাঠে দেখে উচ্ছ্বসিত তার লক্ষ লক্ষ ভক্তরা। গত 15 ই আগস্ট সমস্ত ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন মহেন্দ্র সিং ধোনি। সেই কারণে এখন শুধুমাত্র আইপিএলেই দেখা যাবে ধোনিকে।

এখন ধোনির ঝলক দেখার জন্য ভক্তদের নজর রাখতে হবে শুধুমাত্র আইপিএলে। দীর্ঘদিন পর আইপিএলের উদ্বোধনী ম্যাচের মধ্য দিয়ে 22 গজে কামব্যাক করলেন মহেন্দ্র সিং ধোনি। এমনিতেই দীর্ঘদিন পর ধোনিকে ক্রিকেট মাঠে দেখে উচ্ছ্বসিত তার ভক্তরা। তার উপর ধোনিকে দেখা গেল একেবারে নতুন লুকে।  ধোনির এই নতুন লুক দেখে মনে হচ্ছে যেন কোন দক্ষিণী সিনেমার হিরো।

দীর্ঘদিন ক্রিকেট মাঠের বাইরে থাকলেও ধোনি নিজেকে একেবারে আগের মতোই ফিট রেখেছেন। ধোনির ফিটনেস দেখে বোঝা যাচ্ছে না ধোনির বয়স 40 ছুঁই ছুঁই। এখন আগের তুলনায় আরও বেশি পেশীবহুল চেহারায় ধোনি। আর ধোনির এই নতুন লুকে ঘায়েল হয়েছেন বলিউড অভিনেত্রী সাইয়ামি খের।
টুইট করে তিনি লিখেছেন, “ধোনির বাইসেপস দেখে মনে হচ্ছে যেন জার্সির হাতা ছিঁড়ে বেরিয়ে আসবে! দীর্ঘদিন পর ফের টসের সময় ধোনির গলার আওয়াজ শুনে ভালো লাগছে। সেই মার্চ মাস থেকে আমি এই মুহূর্ত দেখার জন্যই অপেক্ষা করছিলাম।”

Back to top button