টাইমলাইনফুটবলবিনোদনখেলা

“আমিও মোহনবাগান সমর্থক”, কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে স্বীকারোক্তি অমিতাভ বচ্চনের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: মোহনবাগান এই মুহূর্তে ভারতের সবচেয়ে প্রাচীন ক্লাব। শতাব্দীপ্রাচীন এই ক্লাবের রয়েছে বিশাল সংখ্যক ভক্তকুল। ১৯১১ সালের সেই ঐতিহাসিক শিল্ড জয় থেকে শুরু করে হালের এটিকের সাথে মার্জ হয়ে এটিকে মোহনবাগানের পরিণত হওয়া, ক্লাবের ভালো খারাপ সময়ে সবসময় পাশে থেকেছেন সর্মথকরা। ক্লাব কর্মকর্তারা অস্বীকার করে থাকেন যে মোহনবাগান ক্লাবের ইউএসপি হলো ক্লাবের সমর্থক গোষ্ঠী।

সদ্য মোহনবাগানের নতুন ক্লাব ট্রেন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে নিজের মোহনবাগান প্রীতির কথা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। নিয়ে জানিয়েছেন মোহনবাগান তার এতোটাই কাছের যে তার মা মোহনবাগানের খেলা থাকলে কালীঘাটে পুজো দিতে যাচ্ছেন। এরকম অসংখ্য মানুষ বিখ্যাত ব্যক্তিত্ব রয়েছেন যাদের জীবনের একটা বড় অংশ জুড়ে রয়েছে মোহনবাগান এবার সেই তালিকায় সামিল হলেন বিশ্বের সবচেয়ে বড় অভিনেতা দের অন্যতম একজন অমিতাভ বচ্চন।

কৌন বনেগা ক্রোড়পতি নামক ধারাবাহিক রিয়েলিটি শো এর সঞ্চালনা এখনো করে থাকেন বিগ বি। এখানে সম্প্রতি অতিথি হয়ে এসেছিলেন ভারতের তারকা বক্সার মেরি কম এবং ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রী। সেখানেই দুজনকে প্রশ্ন করা হয়, ‘কোন দলকে সম্মান জানাতে ২০১৭ সালের অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপের টিকিট বিক্রি সন্ধে ৭ টা বেজে ১১ মিনিটে শুরু হয়েছিল?’ উত্তর দিতে বেশি ভাবতে হয়নি সুনীল ছেত্রীকে। তুমি জানিয়ে দিয়েছিলেন সে যেহেতু ১৯১১ সালে ঐতিহাসিক শিল্ড জিতেছিল মোহনবাগান, তাই তাদেরকে সম্মান দিতে এমন সময়ে টিকিট বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছিল ২০১৭ সালে।

এই বক্তব্যের সাথে সাথে সুনীল ছেত্রী মোহনবাগানকে ভারতের সেরা ক্লাব বলেও উল্লেখ করেন। তাকে সমর্থন জানিয়ে অমিতাভ বচ্চন একটি বড় তথ্য ফাঁস করেছেন। আপনি বলেছেন, “আপনারা অনেকেই হয়তো জানেন না কিন্তু এটা সত্যি যে আমিও মোহনবাগানের একজন সমর্থক আমি দীর্ঘদিন ধরেই ওদের খেলা ফলো করি।” তার বক্তব্য শুনে খুব স্বাভাবিকভাবেই খুশি হয়েছেন মেরিনার্সরা।

Related Articles