ফের TMC কর্মীর বাড়িতে ভয়াবহ বিস্ফোরণ! কাকদ্বীপে এমন কাণ্ড হল ভয়ে কাঁটা সকলে…

   

বাংলা হান্ট ডেস্কঃ নতুন করে ফের বোমা বিস্ফোরণের (Bomb Blast) ঘটনা। পঞ্চায়েত ভোট মিটে গিয়েছে বেশ কিছুদিন। তবে এখনও অশান্ত বাংলা। এবার বোমা বিস্ফোরণে কেঁপে উঠল দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) এক তৃণমূল কর্মীর (TMC Worker) বাড়ি।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপের নেতাজি গ্রাম পঞ্চায়েতের পাকুরতলা গ্রামের ১৭৫ নম্বর বুথের এক শাসকদলের কর্মীর বাড়িতে। সূত্রের খবর, ওই তৃণমূল কর্মীর নাম আসাদুল খান। এলাকায় লোটু নামে পরিচিত। স্থানীয় সূত্রে খবর, গতকাল বিকালে হঠাৎই আসাদুলের বাড়ির বারান্দায় বিকট আওয়াজ হয়।

শব্দ শুনেই ছুটে যায় প্রতিবেশীরা। তবে ততক্ষনে সব তছনছ। জানা গিয়েছে বিস্ফোরণের তীব্রতায় ওই তৃণমূল কর্মীর এডবেস্টারের চাল ভেঙে গুঁড়ো গুঁড়ো হয়ে যায়। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। আরও বোমা থাকতে পারে বা বিস্ফোরণ হতে পারে এই ভয়ে কাঁটা হয়ে রয়েছে এলাকাবাসী।

বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঢোলা থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত। ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। তবে বাড়ির সবাই পলাতক। তার খোঁজ চালাচ্ছে পুলিশ।

bomb blast wb 2

ঘটনা প্রসঙ্গে তৃণমূলের সভাপতি নাজমুল সেক বলেন, “আসাদুল দলের একনিষ্ঠকর্মী, তবে রোজগারের জন্য বম্বে কাজ করে, ভোটের সময় বাড়ি এসেছে। ওর মতো সরল সাদাসিধে ভালো ছেলে এলাকায় নেই। এই সব চক্রান্ত। ওকে মিথ্যা চক্রান্ত করে ফাঁসানো হয়েছে।”

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর