fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বিষ্ণুপুরকে পুরানো ঐতিহ্য ও নতুন রূপে ফিরিয়ে আনবো: এলাকাবাসীর পাশে দাঁড়িয়ে বললেন সৌমিত্র খাঁ

বাংলাহান্ট ডেস্কঃ ভোট বয়কটের সিদ্ধান্ত নেয় বিষ্ণুপুর পৌরসভার (Bishnupur Municipality) 6 নম্বর এবং 7 নম্বর ওয়ার্ডের বাসিন্দারা। এলাকার অপরিষ্কার জল নিকাশি ব্যবস্থার জন্য ওয়ার্ডের বাসিন্দারা ভোট (Vote) বয়কটের ডাক দেয়। বাসিন্দাদের এই আচরণের সুরাহা করতে মঙ্গলবার সেখানে গিয়ে বাসিন্দাদের সঙ্গে কথা বলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan)।

 

বিষ্ণুপুর এলাকার উন্নতি প্রসঙ্গে তিনি বলেন, “তৃণমূল (TMC) কংগ্রেস সরকারের পক্ষ থেকে এই অঞ্চলের জন্য সেভাবে কোন উন্নতি করা হয়নি”। এলাকাবাসীদের ভোট বয়কটের ঘটনায় তিনি ওই অঞ্চলে যান।

 

এই বিষয়ে তিনি এলাকাবাসীদের আশ্বাস দেন, “আমি টাকা দিতে রাজি আছি। ডিএম অফিসে (DM Office) ১ কোটি ৭০ লক্ষ টাকা আমার এমপি ল্যান্ডে তহবিলে রয়েছে। সেই টাকা থেকে আজ অর্থাৎ ২৫ শে ফেব্রুয়ারী আমি ২০ লক্ষ টাকা এসডিওকে আমার সাংসদ তহবিল থেকে এই কাজের জন্য দিচ্ছি। কারণ আমি চাই মানুষ শান্তিতে থাকুক, সুখে থাকুক। শুধুমাত্র একটা ড্রেনের জন্য যাতে উন্নয়ন আটকে না যায় সেই দিকটা আমি দেখছি”।

 

তিনি আরও বলেন, “এই বিষ্ণুপুরকে বিগত ৩০ বছর ধরে আগের সরকার এবং বর্তমান তৃণমূল সরকার অনুন্নয়নের মডেল তৈরি করেছে। এখানে ডেভলপমেন্ট বলে কিছু নেই। তাই আমি চাই স্বচ্ছ ভারতের সাথে সাথে বিষ্ণুপুরকে আমরা পুরোন বিষ্ণুপুর রূপে ফিরিয়ে আনব। চলো পাল্টাই। আমি কথা দিয়েছি এবং সেই কথা রেখেছিও”।

Back to top button
Close
Close