টাইমলাইনটেক নিউজভারত

বাজিমাত BSNL-এর! Jio-Airtel-এর ঘুম উড়িয়ে লঞ্চ করল দু’টি নতুন বাম্পার প্ল্যান

বাংলা হান্ট ডেস্ক: দেশের টেলিকম মার্কেটে কড়া টক্কর বহাল রয়েছে টেলিকম সংস্থাগুলির মধ্যে। সময়ের সাথে তাল মিলিয়ে এবং গ্রাহকদের সুবিধার্থে প্রায়শই বিভিন্ন ধরণের নিত্যনতুন প্ল্যান লঞ্চ করে সংশ্লিষ্ট সংস্থাগুলি। পাশাপাশি গ্রাহকদের আকৃষ্ট করতে একাধিক অফার নিয়ে আসা হয় টেলিকম সংস্থাগুলির তরফে। তবে, এবার টেলিকম মার্কেটে নিজেদের উপস্থিতি আরও জোরদার করতে কিছু অসাধারণ প্ল্যান নিয়ে হাজির হয়েছে রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা BSNL (Bharat Sanchar Nigam Limited)।

শুধু তাই নয়, এবার রীতিমতো Jio, Airtel এবং Vodafone Idea-র মত কোম্পানিগুলিকে টেক্কা দিতে প্রস্তত BSNL। মাঝে বেশ কয়েকটা বছর ধরে কিছুটা নিষ্ক্রিয় হয়ে থাকার পরও এবার প্রায়শই বিভিন্ন ধরণের লাভজনক রিচার্জ প্ল্যান লঞ্চ করছে তারা। যার ফলে আকৃষ্ট হচ্ছেন গ্রাহকেরাও। ইতিমধ্যেই বাজারে ২৬৯ এবং ৭৬৯ টাকার দু’টি নতুন প্ল্যান লঞ্চ করেছে BSNL। বর্তমান প্রতিবেদনে সেই প্রসঙ্গে বিস্তারিত তথ্য উপস্থাপিত করা হল।

২৬৯ টাকার প্ল্যান: BSNL কর্তৃক লঞ্চ করা ২৬৯ টাকার প্ল্যানটিতে ব্যবহারকারীরা প্রতিদিন ২ GB ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এছাড়াও, এই প্ল্যানে থাকছে প্রতিটি নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। পাশাপাশি, প্রতিদিন ১০০ টি SMS-এর সুবিধাও মিলবে।

জানা গিয়েছে, এই প্ল্যানের মেয়াদ হল ৩০ দিন অর্থাৎ ১ মাস। যদিও, এই প্ল্যানটিতে গ্রাহকদের জন্য আরও কিছু সুবিধা অন্তর্ভুক্ত থাকছে। যেমন- ২৬৯ টাকার প্ল্যানটির সাহায্যে লিস্টন পডকাস্ট পরিষেবা, হার্ডি মোবাইল গেম পরিষেবা, Eros Now Entertainment, চ্যালেঞ্জার এরিনা গেমস, লোকধুন এবং জিং-এর মত অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।

BSNL,Airtel,Jio,New Plan,Recharge Plan,New Launch,Prepaid Plans,India,National,Tech News,Bharat Sanchar Nigam Limited,Bharti Airtel

৭৬৯ টাকার প্ল্যান: BSNL-এর ৭৬৯ টাকার প্ল্যানটিতেও দৈনিক ২ GB ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। এর পাশাপাশি, প্রতিদিন ১০০ টি SMS-এর সুবিধা ছাড়াও যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও মিলবে। এছাড়াও, এন্টারটেনমেন্টের ক্ষেত্রেও সুবিধা উপলব্ধ রয়েছে। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল ৭৬৯ টাকার প্ল্যানটির বৈধতা হল ৯০ দিন অর্থাৎ ৩ মাস।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker