অপেক্ষার অবসান, নাগপুরে ভারতীয় দলে ফিরছেন বুমরা, স্বস্তির নিঃশ্বাস ফেলবেন রোহিত

বাংলা হান্ট নিউজ ডেস্ক: অবশেষে ভারতীয় দলে ফিরতে চলেছেন তারকা বোলার যশপ্রীত বুমরা। ২৮ বছর বয়সী তারকা শেষবার ভারতীয় দলের হয়ে মাঠে দু মাস আগে জুলাই মাসের ১৪ তারিখ। তারপর তাকে বিশ্রাম দেওয়া হয় এবং বিশ্রাম চলাকালীনই তিনি চোট পান। যার জন্য তিনি এশিয়া কাপে ভারতীয় দলে জায়গা করে নিতে পারেননি এবং তার অভাব ভালোই টের পেয়েছেন ভারতীয় দল।

   

এশিয়া কাপের শেষে তাকে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ সহ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্যও ফিট ঘোষণা করা হয় এবং স্কোয়াডে জায়গা দেওয়া হয়। কিন্তু তাকে নিয়ে হয়তো বিশ্বকাপের আগে কোনোরকম ঝুঁকি নেওয়া হবে না বলেই মোহালিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে তাকে একাদশের বাইরে রাখা হয়েছিল।

তবে এইমুহূর্তে ভারতীয় দলের বোলিং এর যা অবস্থা তাতে বুমরাকে ফেরানো ছাড়া আর উপায় বাকি থাকছে না রোহিত শর্মার হাতে। তাই জুলাই মাসের পর খুব সম্ভবত না পড়েই ভারতীয় দলের জার্সিতে ফের দেখা যেতে পারে তারকা বোলারকে। তার অনুপস্থিতিতে ভুবনেশ্বর কুমার, হার্দিক পান্ডিয়া, হর্ষল প্যাটেল কেউই ভারতীয় বোলিংকে ভরসা দিতে পারেননি।

Rohit Sharma,Jaspreet Bumrah,Hardik Pandya,India vs Australia,Team India

এর আগে প্রথম ম্যাচ হারার পর একটি সাংবাদিক সম্মেলনে বুমরার গুরুত্ব কতটা ভারতীয় দলে সেই প্রসঙ্গে হার্দিক পান্ডিয়া বলেছেন, “বুমরা না থাকায় আমরা তার অভাবটা অত্যন্ত অনুভব করছি। কিন্তু ও ফিরলে ভারতীয় দলের চেহারাটাই বদলে যাবে। বিশ্বকাপে বদলে যাওয়া ভারতকে দেখা যাবে।” এমনটা কথা দিয়েছেন হার্দিক কিন্তু তার জন্য ফিরে আসাটা এইমুহূর্তে খুব দরকার। কারণ রোহিত শর্মা নিজেও চাইবেন না যে অপর্যাপ্ত ম্যাচ প্র্যাক্টিস নিয়ে বিশ্বকাপে নামুক ভারতের মূল বোলিং অস্ত্র।

দ্বিতীয় টি টোয়েন্টিতে ভারতীয় একাদশ: রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, রিশভ পন্থ, হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, হর্ষল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, যশপ্রীত বুমরা,

 

সম্পর্কিত খবর