টাকা না দিলে ছেলের সব কেচ্ছা ফাঁস করে দেবো! যুবরাজ সিংয়ের মা-কে হুমকি! তারপর….

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) পরিবারের সাথে ঘটে গেল একটি চাঞ্চল্যকর ঘটনা। খবর পাওয়া গিয়েছে যে যুবরাজ সিংয়ের মা শবনম সিংকে ব্ল্যাকমেইল করে তার কাছ থেকে অর্থ আদায় করার চেষ্টা করা হয়েছিল। এই ঘটনায় মঙ্গলবার এক নারীকে আটক করেছে পুলিশ।

ঘটনার তদন্ত নেমে পুলিশ পুলিশ জানিয়েছে যে ওই অভিযুক্ত মহিলা যুবরাজ সিংয়ের ভাইয়ের দেখাশোনা করতেন। যুবরাজের মা যে অভিযোগ দায়ের করেছেন, সেই অভিযোগ অনুসারে গত বছর অর্থাৎ ২০২২ সালে সিং পরিবার যুবরাজ সিংয়ের ভাই, জোরওয়ার সিংয়ের যত্ন নেওয়ার জন্য হেমা কৌশিক নামে ওই মহিলাকে নিয়োগ করেছিল। যুবরাজের ভাই গত কয়েক বছর ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। সেই জন্য তার বিশেষ দেখাশোনার প্রয়োজন ছিল।

পুলিশ অভিযোগে বলা হয়েছে যে সেই কাজে বহাল হওয়ার ঠিক কুড়ি দিন পরে ওই মহিলাকে বরখাস্ত করা হয়েছিল যুবরাজের পরিবারের তরফ থেকে। এর পরে হেমা নামক ওই মহিলা যুবরাজ সিংয়ের মাকে হোয়াটসঅ্যাপ কল করতে শুরু করে। যুবরাজ সিংয়ের পরিবারকে মিথ্যা মামলায় ফাঁসানোর এবং পরিবারের মানহানি করার হুমকি দেয়। হেমা যুবরাজের মাকে বার্তা পাঠিয়ে তার কাছ থেকে ৪০ লক্ষ টাকা দাবি করে।

হেমা যুবরাজ সিংয়ের মাকে বলেছিলেন যে তিনি যদি আসন্ন ২৩শে জুলাইয়ের মধ্যে টাকা না পান তবে তিনি আবার মামলা দায়ের করবেন। এটি পুরো পরিবারের জন্য অসম্মান বয়ে আনবে। এ বিষয়ে যুবরাজের মা বলেন যে হেমার দাবি করা টাকার পরিমাণ বড্ড বেশি। এই টাকা তাই সংগ্রহ করতে সময় লাগবে।

তবে বেশি অপেক্ষা করতে রাজি ছিলেন না হেমা। প্রাথমিকভাবে ৫ লক্ষ টাকা ওই নির্দিষ্ট তারিখের মধ্যেই হাতে চান তিনি। যুবরাজ সিংয়ের মা সেই প্রস্তাবে রাজি হয়ে যান। কিন্তু তলে তলে পুলিশের সঙ্গে যোগাযোগ রেখে চলেন। নির্দেশিত জায়গায় হেমা টাকা সংগ্রহ করতে এলে পুলিশ তাকে আটক করে। যদিও পরে পুলিশের কাছ থেকে জামিন পান তিনি।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর