টাইমলাইনবিনোদন

রেহাই নেই প্রিয়াঙ্কার, সুশান্তের দিদির বিরুদ্ধে রিয়ার করা মামলা বহাল, রায় হাইকোর্টের

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) দিদি প্রিয়াঙ্কা সিং (priyanka singh) নিজের ভাইকে ভুয়ো প্রেসক্রিপশন অনুযায়ী ওষুধ দিয়ে খুন করেছেন, এমনি বিষ্ফোরক অভিযোগ তুলে প্রিয়াঙ্কার বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। সেই মামলা রদ হবে না, আজ সাফ জানিয়ে দিলো বম্বে হাইকোর্ট।

প্রিয়াঙ্কার বিরুদ্ধে রিয়ার করা অভিযোগ বহাল থাকবে, এমনি রায় দিয়েছে বম্বে হাইকোর্ট। সুশান্তের আরেক দিদি মীতু সিংয়ের বিরুদ্ধেও দায়ের হয়েছিল অভিযোগ। কিন্তু সেই মামলা খারিজ হয়ে যায়। সুশান্তের দুই দিদির বিরুদ্ধেই NDPS আইনের আওতায় দায়ের হয়েছিল অভিযোগ। সেই অভিযোগ খারিজ করার জন‍্য দুজনেই আপিল করেছিলেন আদালতে।প্রিয়াঙ্কার আইনজীবী জানিয়েছেন হাইকোর্টের রায়কে চ‍্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে যাবেন তাঁরা।

অপরদিকে এই রায় নিয়ে রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে বলেন, ‘এই রায়ে আমরা খুশি। অবশেষে রিয়া সঠিক বিচার পেতে চলেছে‘। কিছুদিন আগেই রিয়া চক্রবর্তীর দায়ের করা FIR খারিজের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হ সুশান্তের দিদি মীতু সিং ও প্রিয়াঙ্কা সিং। সম্প্রতি বম্বে হাই কোর্টে হয় সেই মামলার শুনানি। রায় সংরক্ষিত রাখলেও সুশান্তকে ‘শান্ত সংযত’ মানুষ বলে উল্লেখ করে আদালত।

মাদক মামলায় যুক্ত থাকায় নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর গ্রেফতারির কয়েক ঘন্টা আগেই সুশান্তের দিদিদের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ করেন রিয়া। তিনি অভিযোগ করেন, সুশান্তের দিদি রাই তাঁকে মাদক দিচ্ছিলেন। এই ওষুধ খাওয়া নিয়ে অভিনেতার সঙ্গে রিয়ার বচসা হয়েছিল। কিন্তু পরে সোশ‍্যাল মিডিয়া মারফত তিনি জানতে পারেন দিদি প্রিয়াঙ্কাই ভাইকে ওষুধের প্রেসক্রিপশন করে দিয়েছিলেন।

সুশান্ত ওষুধের সঙ্গে মাদক মিশিয়ে খাচ্ছে, এমনটা তাঁর পরিচারককেও নাকি জানিয়েছিলেন বলে দাবি করেন রিয়া। এটাই সুশান্তের আত্মহত‍্যার কারণ হতে পারে, এমনটাও দাবি করেন অভিনেত্রী। সুশান্তের দিদিদের বিরুদ্ধে আত্মহত‍্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনে FIR দায়ের করেন রিয়া।

Back to top button