মানসিক নির্যাতন করা হয়েছে! CBI-এর সাড়ে নয় ঘন্টা হানা নিয়ে বিস্ফোরক ফিরহাদ কন্যা

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ রবিবার যখন সাধারণ মানুষ চেন্নাইয়ে ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচ শুরু হওয়ার অপেক্ষা করছে তখন আচমকাই চমক দেখায় সিবিআই (Central Bureau of Investigation)। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে এদিন সাতসকালে পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের (Firhad Hakim) চেতলার বাড়িতে হানা দেয় তারা। সিবিআই তদন্তকারীরা বাড়ির ভেতরে ঢোকার পর গোটা বাড়ি ঘিরে ফেলেছিল কেন্দ্রীয় বাহিনী।

জানা গিয়েছে এই সন্ধ্যায় তারপর ওই বাড়ি ত্যাগ করেছেন সিবিআই-এর তদন্তকারীরা। প্রায় ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদে এবং তল্লাশি পর্ব চলার পর কাউকে না নিয়েই বাড়ি থেকে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে বেরিয়ে গিয়েছেন সিবিআই আধিকারিকরা। কিন্তু এতক্ষণ জেরা এবং তল্লাশির ফলটা কি?

আরও পড়ুন: শেষবার করেছিলেন মোদী! এশিয়ান গেমসে ভারতের ৪১ বছরের অপেক্ষার অবসান ঘটালেন প্রণয়

ফিরহাদ হাকিম কন্যা প্রিয়দর্শিনী হাকিমকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন কিছুই বার করতে পারেন সিবিআই আধিকারিকরা। তিনি বলতে চেয়েছেন গোটা ব্যাপারটাই একটি সুপরিকল্পিত চক্রান্তের অংশ। নিজের বাবার ওপর আঘাত আস্থা ও প্রকাশ পেয়েছে তার বক্তব্যে।

আরও পড়ুন: বিশ্বরেকর্ড মিচেল স্টার্কের! অজি পেসারদের দাপটে খাতা না খুলেই ড্রেসিংরুমে ৩ ভারতীয় ব্যাটার

তার পাশাপাশি পরিবারের সদস্যদের অনেকক্ষণ ধরে জেরা করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।ফিরহাদ কন্যা এদিন নিজের বক্তব্যে বলেছেন, “দীর্ঘক্ষণ ধরে শুধু শুধু আমাদের উপরে মানসিক নির্যাতন চলেছে৷ আমি আপনাদের সহযোগিতা চাইছি৷ শুধু একজন মেয়ে হিসেবে নই, আমি দেশের একজন নাগরিক হিসেবেও একশো শতাংশ নিশ্চিত যে আমার বাবার দুর্নীতির সঙ্গে কোনও যোগ নেই৷”

তবে এদিন শুধু পুরো মন্ত্রীর বাড়িতেই নয়, কলকাতার মোট ১২ টি জায়গায় তল্লাশি চালিয়েছে সিবিআই। পূরনিয়োগ দুর্নীতি সংক্রান্ত তদন্ত করতেই এই প্ল্যান এঁটে ছিল তারা, এমনটা শোনা যাচ্ছে। ফিরহাদ ছাড়া মদন মিত্রর ভবানীপুরের বাড়িতেও তারা হানা দিয়েছিলেন বলে জানা গিয়েছে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর