শাহের সভার পরই ঘুম উড়ল তৃণমূলের! এবার পার্থ ঘনিষ্ঠ বাপ্পাদিত্যর বাড়িতে CBI, জানেন কে এই ব্যক্তি?

বাংলা হান্ট ডেস্কঃ সাতসকালে ফের সিবিআই (CBI) হানা। বৃহস্পতিবার পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ঘনিষ্ঠ তৃণমূল কাউন্সিলর (TMC Councillor) বাপ্পাদিত্য দাশগুপ্তর বাড়িতে হানা দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কলকাতার ১০১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাপ্পাদিত্য।
লক্ষ্মীবারের সকালে কলকাতা পুরসভায় তৃণমূলের মুখ্য সচেতকের বাড়িতে হাজির সিবিআই।

নজরে TMC কাউন্সিলর

   

সূত্রের খবর এদিন পাটুলি টাউনশিপ এলাকায় বাপ্পাদিত্য দাশগুপ্তর বাড়ির সামনে পৌঁছে যায় গোয়েন্দা দল। বেল বাজিয়ে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকলেও প্রথমে দরজা খোলেনি কেউ। পরে কাউন্সিলর নিজেই এসে দরজা খুলে দেন। সূত্রের খবর, শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় তল্লাশি চালাতেই সিবিআই পৌঁছেছেন তৃণমূল কংগ্রেস কাউন্সিলরের বাড়িতে।

আরও পড়ুন:সাতসকালে কপাল পুড়ল অনুব্রতর! এবার আরও কষ্ট নেমে এল কেষ্টর জীবনে

সকাল ৯টা থেকে চলছে তল্লাশি

সকাল ৯টা নাগাদ বাপ্পাদিত্য দাশগুপ্তর বাড়ির সামনে পৌঁছে যায় সিবিআই টিম। সঙ্গে সঙ্গে ঘিরে ফেলা হয় তৃণমূল কাউন্সিলরের বাড়ি। সূত্রের খবর, পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারের পর থেকেই সিবিআইয়ের আতসকাঁচের নীচে ছিলেন এই তৃণমূল কাউন্সিলর।

এখনও তৃণমূল কাউন্সিলরের বাড়িতে রয়েছে সিবিআই। পার্থ ঘনিষ্ঠ বলে পরিচিত বাপ্পাদিত্য শিক্ষা দফতরের নিয়োগের ক্ষেত্রে টাকার বিনিময়ে চাকরিতে প্রভাব খাটিয়েছেন কিনা এই সমস্ত বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বর্তমানে বাড়িতেই রয়েছেন বাপ্পাদিত্য। সিবিআইকে তদন্তে সহযোগিতা করছেন বলে জানা গিয়েছে।

cbi

রাজ্যজুড়ে সিবিআই এর অ্যাকশন

এদিকে বাপ্পাদিত্য দাশগুপ্তর বাড়ি ছাড়াও মুর্শিদাবাদ এবং কোচবিহারের বেশ কিছু জায়গায় আজ সিবিআই তল্লাশি শুরু করেছে। রাজারহাটে বিধাননগর পুরসভার মেয়র পারিষদ দেবরাজ চক্রবর্তীর বাড়িতেও সিবিআই হানা। তিনি বিধাননগর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর। পাশাপাশি ডোমকলের তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলামের বাড়িতেও তল্লাশি চালাচ্ছে সিবিআই।