চাকরির খবরটাইমলাইন

৪ হাজার ৫০০ শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি দিল কেন্দ্রীয় সরকার, যোগ্যতা উচ্চমাধ্যমিক পাশ

 Job news: চাকুরি প্রার্থীদের জন্য সুখবর।  ৪ হাজার ৫০০ ক্লার্ক নিয়োগের বিজ্ঞপ্তি দিল কেন্দ্রীয় সরকার। দেশের যে কোনো প্রান্তের উচ্চমাধ্যমিক বা সমতুল্য পরীক্ষায় পাশ করা যুবক যুবতীরা পারবেন এই চাকরির আবেদন করতে। CHSL পরীক্ষার মাধ্যমে হবে নিয়োগ। জেনে নিন বিশদে

আবেদন শুরুর তারিখঃ ৬ নভেম্বর ২০২০
আবেদন করার শেষ তারিখঃ ৫ ডিসেম্বর ২০২০
শূন্যপদঃ ৪ হাজার ৫০০ (লোয়ার ডিভিশন ক্লার্ক, জুনিয়ার সেক্রেটারিয়েট অ্যাসিস্ট্যান্ট, পোস্টাল অ্যাসিস্ট্যান্ট, শর্টিং অ্যাসিস্ট্যান্ট, ডেটা ইন্ট্রি অপারেটর, ডেটা এন্ট্রি অপারেটর গ্রেড A)

বেতনঃ লোয়ার ডিভিশন ক্লার্ক ও জুনিয়ার সেক্রেটারিয়েট অ্যাসিস্ট্যান্টদের জন্য বেতন ১৯ হাজার ৯০০ থেকে ৬২ হাজার ৩০০ টাকা, পোস্টাল অ্যাসিস্ট্যান্ট ও শর্টিং অ্যাসিস্ট্যান্টদের বেতন ২৫ হাজার ৫০০ থেকে ৮১ হাজার ১০০ টাকা, ডেটা ইন্ট্রি অপারেটর, ডেটা এন্ট্রি অপারেটর গ্রেড A দের বেতনও বেতন ২৫ হাজার ৫০০ থেকে ৮১ হাজার ১০০ টাকা
বয়সঃ আবেদনকারীদের বয়স ১ জানুয়ারি ২০২১ তারিখ হিসাবে ১৮ থেজে ২৭ বছর। সংরক্ষিতদের জন্য বয়সের ছাড়া রয়েছে ( তপশিলি জাতি ও উপজাতিদের জন্য ৫ বছর, অন্যান্য পিছিয়ে পড়া শ্রেনীর জন্য ৩ বছর, প্রতিবন্ধীদের জন্য ১০ বছর, এবং এক্স সার্ভিসমেনদের জন্য ৩ বছরের ছাড় রয়েছে)
শিক্ষাগত যোগ্যতাঃ লোয়ার ডিভিশন ক্লার্ক, জুনিয়ার সেক্রেটারিয়েট অ্যাসিস্ট্যান্ট, পোস্টাল অ্যাসিস্ট্যান্ট, শর্টিং অ্যাসিস্ট্যান্টদের জন্য যে কোনো শাখায় উচ্চমাধ্যমিক পাশ। ডেটা ইন্ট্রি অপারেটর, ডেটা এন্ট্রি অপারেটর গ্রেড A পদে আবেদন করতে গেলে আপনার উচ্চমাধ্যমিকে বিজ্ঞান শাখা নিয়ে পড়াশোনা থাকতে হবে।
ওয়েবসাইটঃ www.sss.nic.in

Back to top button