টাইমলাইনবিনোদন

সিনেমাই মেলবন্ধন, ‘বাবা বেবি ও’র জন‍্য সহ অভিনেতা যিশুকে বাংলায় শুভেচ্ছা চিরঞ্জিবীর

বাংলাহান্ট ডেস্ক: হিন্দি ইন্ডাস্ট্রিকে টেক্কা দিচ্ছে দক্ষিণী ও বাংলা ছবির ইন্ডাস্ট্রি। ২০২১ এই প্রমাণ হয়ে গিয়েছে সেকথা। ‘পুষ্পা’ ও ‘টনিক’ এর সামনে টিকতেই পারেনি ‘৮৩’। সদ‍্য মুক্তিপ্রাপ্ত ‘বাবা, বেবি ও…’র ট্রেলার দেখেও অনেকের বক্তব‍্য, বাংলা ছবির পাল্লা অনেক দূর। এবার ছবির ট্রেলার শেয়ার করে যিশু সেনগুপ্তকে (jisshu sengupta) শুভেচ্ছা জানালেন দক্ষিণী তারকা চিরঞ্জিবী কোনিডেলা (chiranjeevi konidela)।

তেলুগু, তামিল, কন্নড় সব ভাষাতেই ছবি করেছেন চিরঞ্জিবী। দক্ষিণী ছবির জগতের উল্লেখযোগ‍্য নাম। তাঁর সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন যিশু। আসন্ন ছবি ‘আচার্য’তে একসঙ্গে কাজ করেছেন ভিন্ন ভাষাভাষীর দুই অভিনেতা। সেই বন্ধুত্বের সূত্রেই যিশুর বাংলা ছবির ট্রেলার শেয়ার করলেন চিরঞ্জিবী। সঙ্গে দিলেন বাংলাতে বার্তাও।


ট্রেলার শেয়ার করে চিরঞ্জিবী লিখেছেন, ‘বাংলা ছবি বাবা, বেবি ও এর মজা ও আবেগপূর্ণ ট্রেলার শেয়ার করছি। আমার প্রিয় বন্ধু যিশু সেনগুপ্তকে শুভ কামনা জানাই এর সাফল‍্যের জন‍্য।’ এরপরেই চমক। দক্ষিণী তারকা বাংলাতে ছন্দ মিলিয়ে লিখেছেন, ‘প্রেম আছে, মজাও আছে সাথে মিষ্টি গান… বাবা, বেবি ও মানেই হাসি মজা আর ফান।’ চিরঞ্জিবীর টুইটটি আবারো শেয়ার করেছেন যিশু।

রবিবারই মুক্তি পেয়েছে বাবা, বেবি ও… এর ট্রেলার। সারোগেসির মাধ‍্যমে বাবা হয়েছেন যিশু। নিজের বাবা মা ছাড়াও খুদে দুই ছেলেকে নিয়ে সংসার তাঁর। ধীরে ধীরে বাবা হয়ে ওঠা শিখছেন যিশু। ঠিক তখনি তাঁর জীবনে সিনেমার নায়িকাদের মতোই প্রবেশ শোলাঙ্কির। তাঁকে মনও দিয়ে বসেন যিশু।

কিন্তু সমস‍্যা দুটো। এক, শোলাঙ্কি গৌরব চট্টোপাধ‍্যায়ের সঙ্গিনী। দুই, শোলাঙ্কির বাচ্চাদের একেবারেই পছন্দ নয়। যিশুর দুই সন্তান দেখে তাঁকে বিবাহিত বলে ভুল করেন তিনি। তাহলে উপায়? দূই খুদে বড়দের কাছাকাছি আনতে পারবে? উত্তর মিলবে আগামী ৪ ঠা ফেব্রুয়ারি।

Related Articles

Back to top button