মিঠুন একজন মৃতপ্রায় তারকা, পয়সা খরচ করে ওঁকে নতুন জীবন দিচ্ছেন দেব: চিরঞ্জিত

   

বাংলাহান্ট ডেস্ক: ফের মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) নিয়ে বিষ্ফোরক মন্তব্য করে বসলেন চিরঞ্জিত চক্রবর্তী (Chiranjit Chakraborty)। এমনিতে মহাগুরুকে নিজের ঘনিষ্ঠ বন্ধু বলেই দাবি করেন তৃণমূলের তারকা বিধায়ক। আবার সুযোগ পেলে তাঁকেই কটাক্ষ করতে ছাড়েন না তিনি। এবার মিঠুনকে ‘মৃতপ্রায় স্টার’ বলে বোমা ফাটালেন চিরঞ্জিত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে চিরঞ্জিত সাফাই দিয়ে বলেন, তাঁর আর মিঠুনের বন্ধুত্বে কোনো রকম চিড় ধরেনি। তাঁদের মধ্যে আর কোনো কথা হয়নি ঠিকই, তবে তিনি নিশ্চিত যে মিঠুন তাঁকে বুঝবেন। চিরঞ্জিতের কথায়, তিনি সবসময় যুক্তি দিয়ে কথা বলেন।

chiranjit chakraborty mithun

এর আগে মিঠুনের সঙ্গে ‘প্রজাপতি’তে কাজ করার বিষয়ে দেব বলেছিলেন, বিজেপি নেতা সকালে তৃণমূলকে গালিগালাজ করে রাতে তাঁর বাড়িতেই এসে মাংস ভাত খেয়েছেন। কিন্তু চিরঞ্জিত বলেন, তিনি এমনটা করতেই পারবেন না কখনো। এমনকি মিঠুনকে সিনেমাতেই নেবেন না বলে মন্তব্য করেন তিনি।

চিরঞ্জিত বলেন, মিঠুন বিজেপির হয়ে কাজ করছে। তাই তাঁকে ছবিতে নেওয়া উচিত নয়। দেবের ছবিতে মিঠুন থাকা মানে তাঁকে নিয়েই লক্ষাধিক পোস্টার, সংবাদ মাধ্যমে লেখালেখি। এতে মিঠুনের জনপ্রিয়তা বাড়ছে। দেবের খরচে লাভ হচ্ছে বিজেপির। চিরঞ্জিতের কথায়, মিঠুন একজন মৃতপ্রায় স্টার। টাকা খরচ করে তাঁকে নতুন জীবন দেওয়া মানে বিজেপির লাভ করানো।

তবে এই চিরঞ্জিতই আবার প্রশংসা করেছেন প্রজাপতির। মিঠুনের অভিনয়ের প্রশংসা করে সকলকে ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন তিনি। রাজনৈতিক আঙিনায় একে অপরের ঘোর প্রতিপক্ষ তাঁরা। কিন্তু সেই বিরোধিতার বন্ধুত্বে কোনো জায়গা নেই।

প্রসঙ্গত, সূত্রের খবর মানলে, এখনো পর্যন্ত মোট ১৩ কোটি টাকার ব্যবসা করেছে প্রজাপতি। যেকোনো বাংলা ছবির ক্ষেত্রে এই অঙ্কটা যে রীতিমতো চমকপ্রদ তা আর বলার অপেক্ষা রাখে না। ২০২২ এ এটাই সবথেকে বেশি ব্যবসা করা ছবি বলে দাবি করা হচ্ছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর