টাইমলাইনটেক নিউজভারত

মাত্র ৯০০ টাকা বিনিয়োগ করে হয়ে যান লাখপতি, সুবর্ণ সুযোগ দিচ্ছে হাতছানি

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে দেশের আর্থিক পরিস্থিতি যথেষ্ট খারাপ। যার জেরে নিজের সঞ্চয় ভেঙে খেতে বাধ্য হচ্ছেন অনেকেই। তবে আপনার যদি শেয়ার মার্কেট সম্পর্কে যথেষ্ট জ্ঞান থেকে থাকে তাহলে পরিস্থিতি বদলানো আপনার জন্য তেমন বড় বিষয় নয়। যারা শেয়ার মার্কেটে বিনিয়োগ করতে ভালোবাসেন তাদের জন্যই এবার বড় সুযোগ নিয়ে এলো ক্লিন সায়েন্স আইপিও (clean science IPO)।

ক্লিন সায়েন্স এমন একটি কোম্পানি যারা ইউনিয়ন হাউস ক্যাটালিক পদ্ধতির মাধ্যমে নিজেদের সামগ্রী প্রস্তুত করে। রাসায়নিক প্রস্তুতকারক সংস্থা হিসেবে বিশ্বের বেশ কিছু সংস্থা যেমন এমইএইচকিউ, বি এইচ এ, এরিসোল এটিকে পৃথিবীর সবথেকে বড় রাসায়নিক প্রস্তুতকারক সংস্থা বলে মেনে নিয়েছে। শুধু তাই নয়, এর পদ্ধতি সম্পূর্ণ পরিবেশবান্ধব। এবার এই সংস্থাতে বিনিয়োগ করার সুযোগ পেতে পারেন আপনিও।

সংস্থার তরফে জানানো হয়েছে, আগামী ৭ জুলাই থেকে নিজেদের বেশ কিছু শেয়ার বিক্রি করতে চলেছেন এই সংস্থার বর্তমান প্রোমোটার কৃষ্ণকুমার রাম নারায়ন বুব, সিদ্ধার্থ অশোক শিকচি এবং পার্শ্ব অশোক মাহেশ্বরী। ক্লিন সায়েন্সের প্রাইস ব্র‍্যান্ড শেয়ার প্রতি ৮৮০ থেকে ৮৯০ টাকা ধার্য করা হয়েছে। সংস্থার পক্ষ থেকে আশা করা হচ্ছে, এর মাধ্যমে বাজার থেকে ১৫৪৬.৬২ কোটি টাকা সংগ্রহ করতে পারবেন তারা।

এই ইস্যুতে ৫০% কালি ফ্রায়েড, ৩৫ শতাংশ কোম্পানির ইনস্টিটিউশনাল রিটেল ইনভেস্টমেন্টের জন্য এবং ১৫ শতাংশ নন ইনস্টিটিউশনাল বায়ার্সদের জন্য সংরক্ষিত রাখা হয়েছে। জানা গিয়েছে ৭ জুলাই জিআর ইনফ্রাপ্রজেক্ট সাবস্ক্রিপশনের জন্য ব্যবস্থাও গ্রহণ করবে সংস্থা। ৯ জুলাই সংস্থার তালিকা প্রস্তুত করা হবে।

 

Related Articles

Back to top button