ডিসেম্বরেই বন্দ্যোপাধ্যায় পরিবারে বিয়ে! পাহাড় থেকে নতুন বৌমা আনছেন মমতা, পাত্র কে জানেন?

   

বাংলা হান্ট ডেস্কঃ বাজলো বিয়ের বাজনা! সামনেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) বাড়ির ছেলের বিয়ে। জানা গিয়েছে, আগামী ৬ ডিসেম্বর কার্শিয়ংয়ের কন্যার সঙ্গে চারহাত এক হচ্ছে মুখ্যমন্ত্রীর পরিবারের ছেলের। তবে পাত্রটি কে? কার সঙ্গে পাহাড়ী মেয়ের বিয়ে হচ্ছে?

জানা যাচ্ছে, আগামী মাসে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের পুত্রের শুভ বিবাহ। পাত্রের নাম আবেশ বন্দ্যোপাধ্যায় (Abesh Banerjee)। কার্তিকবাবুর পারিবারিক সূত্রে খবর, নিজের সহপাঠী প্রেমিকার সঙ্গেই আগামী মাসে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি।

আবেশ বন্দ্যোপাধ্যায় পেশায় ডাক্তার। কেপিসি হাসপাতাল ও মেডিকেল কলেজ থেকে ডাক্তারি পড়ার সময় কার্শিয়াং থেকে আসা এক সহপাঠীর সঙ্গে তার পরিচয় হয়। পরবর্তীতে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। আগামী মাসে সেই পাহাড়ী মেয়ের সাথেই বিয়ে আবেশের।

প্রসঙ্গত, গত বছর মার্চ মাসে দার্জিলিং সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই নাকি আবেশের হবু বউয়ের জন্য নিজেই গাড়ি পাঠিয়ে তাকে এসেছিলেন। বেশ কিছুক্ষণ তার সঙ্গে কথাও বলেন মুখ্যমন্ত্রী। এরপর বিয়ের বিষয়টি খোলসা করন।

আরও পড়ুন: অতি গভীর নিম্নচাপ! ২১ তারিখ পর্যন্ত চলবে ঝড়-বৃষ্টি, দক্ষিণবঙ্গের ৫ জেলায় জারি হাই অ্যালার্ট

mamata kalighat pc

কথায় কথায় মমতার মুখে এই বিয়ের প্রসঙ্গ উঠে আসে। মমতা বলেছিলেন, “আমাদের পরিবারের একজনের সঙ্গে আপনাদের পাহাড়ের মেয়ের বিয়ে ঠিক হয়েছে। ওকে আমরা বাড়ির বৌমা করে নিয়ে যাব। তাই আপনাদের বাড়ি এখন থেকে আমারও বাড়ি।” মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের পর থেকেই পাত্র-পাত্রীর পরিচয় নিয়ে জল্পনা তুঙ্গে ছিল। অবশেষে সবটা জানা গেল।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর