রাজস্থানের নির্বাচনের মধ্যেই বিরাট খবর! বড় পদক্ষেপ নিলেন সচিন পাইলট, রাজ্যজুড়ে শোরগোল

বাংলা হান্ট ডেস্ক: ভোট রাজনীতিতে উত্তপ্ত রাজস্থান (Rajasthan)। আর এর মধ্যেই বড় খবর সামনে এল। কংগ্রেস (Congress) নেতা সচিন পাইলট (Sachin Pilot) ও তাঁর স্ত্রী সারা আবদুল্লার (Sara Abdullah Pilot) বিবাহ বিচ্ছেদ হয়েছে। এমনটাই নির্বাচনী হলফনামায় জানিয়েছেন খোদ সচিনই। রাজস্থানের বিধানসভা নির্বাচনের (Rajasthan Assembly Election) মনোনয়নপত্রে দেওয়া তথ্যে তিনি নিজেকে ডিভোর্সি (Divorced) বলে ঘোষণা করেছেন। তবে সেই মনোনয়ন পত্রে তিনি তাঁর দুই ছেলের নাম উল্লেখ করেছেন। মনোনয়ন পত্রের সেই ছবি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

উল্লেখ্য, এর আগে প্রায় ৯ বছর আগে লোকসভা নির্বাচনের (Loksabha Election) আগে সচিন এবং সারার বিচ্ছেদের খবর সামনে এসেছিল। যদিও সেটি গুজব বলে উড়িয়ে দেওয়া হয়। সচিন এবং সারার বিয়ে হয়েছিল ২০০৪ সালের জানুয়ারি মাসে, অর্থাৎ ১৯ বছর আগে। সারা জম্মু ও কাশ্মীরের (Jammu & Kashmir) প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আব্দুল্লাহর মেয়ে। তিনি ওমর আবদুল্লাহর বোন। উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনে জয়ের পর যখন সচিন পাইলট উপ মুখ্যমন্ত্রী হন, সেখানে সারা পাইলট, ফারুক আব্দুল্লাহ এবং তাঁর সন্তানেরাও ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

   

sachin sara

উল্লেখ্য, বিবাহবিচ্ছেদের বিষয়টি একান্ত ব্যক্তিগত স্তরের হলেও ভোট ময়দানের রাজনীতিতে এটিও একটি ইস্যু হতে পারে। কবে তাঁদের বিবাহ বিচ্ছেদ হল, সেই বিষয়ে কিছু জানা দা গেলেও ৯ বছর আগে ডিভোর্সের জল্পনা প্রথমবার হয়েছিল। আর এবারে মনোনয়নে সেই বিচ্ছেদের ঘোষণা সচিনের। যাকে ঘিরে শুরু হয়েছে নয়া জল্পনা।

Avatar
Monojit

সম্পর্কিত খবর