টাইমলাইনবিনোদন

কংগ্রেসের বড় চাল, মুম্বই মেয়রের পদপ্রার্থী হিসেবে রিতেশ-সোনু বা মিলিন্দের নাম ঘোষনা!

বাংলাহান্ট ডেস্ক: আগামী বছর বৃহন্মুম্বই কর্পোরেশন (BMC) নির্বাচনের জন‍্য এখন থেকেই কোমর বাঁধতে শুরু করে দিয়েছে রাজনৈতিক দলগুলি। বিজেপি, শিবসেনা, কংগ্রেস, এনসিপি সব দলই রণনীতি চূড়ান্ত করতে ব‍্যস্ত। এমন সময়েই পাশায় বড় চাল দিয়েছে মুম্বই কংগ্রেস। মেয়র পদপ্রার্থী হিসেবে সোনু সূদ (sonu sood), রিতেশ দেশমুখ (riteish deshmukh) বা মিলিন্দ সোমনের (milind soman) নাম ঘোষনা করা হতে পারে, দলীয় সূত্র থেকে এমনি খবর মিলেছে।

রিতেশ, সোনু, মিলিন্দ তিনজনেই বলিউডের পরিচিত মুখ তথা যুবসমাজের ‘আইকন’। শোনা যাচ্ছে, এমনি কাউকে মেয়র হিসেবে তুলে ধরার কথা ভাবছে কংগ্রেস। রাজনৈতিক জগতের বাইরের কোনো ব‍্যক্তি, যিনি কিনা নবীন প্রজন্মের আদর্শ এমন কাউকে মেয়রের পদপ্রার্থী করার পরিকল্পনায় রয়েছে কংগ্রেস। এই বিষয়ে ইতিমধ‍্যেই ২৫ পাতার একটি খসড়া তৈরি করা হয়েছে যা দলের শীর্ষ নেতৃত্বদের কাছে পাঠানো হবে।


এই খসড়াতেই রয়েছে তিন তারকার নাম। কিন্তু উল্লেখযোগ‍্য বিষয়টি হল, এই তিনজনের কেউই না কংগ্রেসের সঙ্গে না রাজনৈতিক কোনো দলের সঙ্গে যুক্ত। রিতেশের পারিবারিক ব‍্যাকগ্রাউন্ড রাজনীতির। তাঁর বাবা প্রয়াত বিলাসরাও দেশমুখ ছিলেন মহারাস্ট্রের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী। কিন্তু তিনি নিজে রাজনীতিতে না গিয়ে এসেছেন অভিনয় জগতে।

অপরদিকে লকডাউনের সময় সোনু সূদ দেশবাসীর জন‍্য কী করেছেন তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। লকডাউন অনেকদিন আগেই উঠে গেলেও কর্তব‍্যে ঢিলেমি দেননি অভিনেতা। এখনো সাহায‍্যপ্রার্থীকে খালি হাতে ফিরিয়ে দেন না তিনি। আক্ষরিক অর্থেই যুব সমাজের আইকন সোনু। মিলিন্দ সোমনের জনপ্রিয়তাও চোখে পড়ার মতো।

তাই এই তিনজনকেই জয়ের লক্ষ‍্যে বোড়ে হিসেবে ব‍্যবহার করার পরিকল্পনায় রয়েছে কংগ্রেস। কিন্তু এই তিন তারকার কাছে নাকি কোনো আমন্ত্রণই যায়নি দলের তরফে। যদিও ব‍্যাপারটা চাপা থাকেনি সোনুর কাছে। তিনি খবরটি টুইট করে লিখেছেন, এটা সম্পূর্ণ মিথ‍্যে। ভারতের একজন সাধারন নাগরিক হয়েই ভাল আছেন তিনি। উল্লেখ‍্য, এর আগেও রাজনীতিতে আসার গুঞ্জন নস‍্যাৎ করেছেন সোনু। এবার বাকি দুই অভিনেতা কী সিদ্ধান্ত নেন সেটাই দেখার।

Related Articles

Back to top button