অনলাইনে ঘুরে বেড়াচ্ছে ব্যক্তিগত তথ্য! সমস্যায় পড়লেন অদা শর্মা

   

বাংলাহান্ট ডেস্ক : বিতর্ক ছিল বহু। সেই সমস্ত বিতর্ককে পেছনে ফেলে রেকর্ড গড়েছে বঙ্গসন্তান সুদীপ্ত সেন (Sudipta Sen) পরিচালিত ছবি ‘ দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story)। ইতিমধ্যেই ২০০ কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে এই ছবি। মুখ্য চরিত্রে দেখা গিয়েছে বলিউড (Bollywood) অভিনেত্রী অদা শর্মাকে (Adah Sharma)।

সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে এই সিনেমার গল্প। তুলে ধরা হয়েছে কেরালার একদল মহিলার জীবন কাহিনী। যাদের জোর করে ধর্মান্তরিত করা হয়েছিল। এমনকি পরবর্তীতে বাধ্য করা হয়েছিল আইএসআইএস এ যোগ দেওয়ার জন্য।

kerala story 1

ছবি মুক্তির পর থেকেই নানান কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। আর এবার তিনি পড়লেন মহা সমস্যায়। এক সংবাদ মাধ্যম সূত্রে খবর, একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন অভিনেত্রীর কন্টাক্ট ডিটেলস। এমনকি ফোন নম্বর ফাঁস করে দেওয়ার হুমকিও দিয়েছেন তিনি। যদিও ডিএক্টিভেট করে দেওয়া হয়েছে সেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি।

এই ছবি একটা সময় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল পশ্চিমবঙ্গে। যদিও পরবর্তীতে ছবি প্রদর্শনের নির্দেশ দেওয়া হয় সুপ্রিম কোর্টের তরফে। তবে এখনও পর্যন্ত বাংলার প্রতিটি হলে দেখা যাচ্ছে না এই ছবি। কেবলমাত্র উত্তর ২৪ পরগনার বনগাঁর একটি হলে দেখানো হচ্ছে ছবি। প্রায় প্রত্যেক দিনই সেই হলে উপচে পড়ছে দর্শকদের ভিড়।

thekeralastory d (1)

তবে কেবলমাত্র পশ্চিমবঙ্গ নয়। বিজেপি বিরোধী প্রায় সব রাজ্যেই এই ছবি নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। অনেকেরই মতে, রাজনৈতিক পরিস্থিতি উস্কে দিতে পারে ‘ দ্য কেরালা স্টোরি ‘। যদিও তাতেও খুব একটা বেশি হলো না লাভ। বক্স অফিসে ব্যাপক সাফল্য পেল সুদীপ্ত সেন পরিচালিত এই ছবি।

kerala story

কেবলমাত্র ভারতে নয়। গোটা বিশ্ব জুড়ে ব্যাপক প্রশংসা পাচ্ছে এই ছবি। মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া সহ বেশ কিছু দেশে এই সিনেমা নিত্যদিন দেখানো হচ্ছে হলে। উল্লেখ্য, এর আগে অদা শর্মাকে দেখা গিয়েছে ‘১৯২০’ , ‘কমান্ডো ১’ , ‘কমান্ডো ২’ সহ আরও বেশ কিছু ছবিতে।

Avatar
additiya

সম্পর্কিত খবর