টাইমলাইনখেলাঅন্যান্য খেলাধুলা

করোনা আক্রান্ত হলেন বাঙালি অলিম্পিয়ান নিখিল নন্দী, রক্তচাপ ঊর্ধ্বমুখী

বাংলা হান্ট ডেস্কঃ করোনা আক্রান্ত হলেন ভারতীয় অলিম্পিয়াড নিখিল নন্দী। 89 বছর বয়সী বাঙালি ফুটবলার যিনি ভারতের হয়ে অলিম্পিয়াডে অংশগ্রহণ করেছিলেন এবার তিনি করোনা আক্রান্ত হয়েছেন, এমনটাই খবর জানানো হয়েছে তার পরিবারের তরফে। তবে এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল কিন্তু রক্তচাপ এখনো ঊর্ধ্বমুখী।

এই ব্যাপারে নিখিল নন্দীর পুত্র সমীর নন্দী জানিয়েছেন, গত মঙ্গলবার শারীরিক অসুস্থতা বোধ করেন নিখিল নন্দী তারপর তিনি নিজেই ঘরের দরজা বন্ধ করে শুয়ে পড়েন। কিন্তু কিছুক্ষণ পর ঘরের ভিতর থেকে প্রচন্ড গোঙানোর শব্দ আসতে থাকে। তারপর সমীর নন্দী দরজা ভেঙে ঘরে ঢুকে দেখে তার বাবা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। সেই সময় নিখিল নন্দীর জ্ঞান ছিল এবং তিনি জানিয়েছিলেন তিনি পড়ে গিয়েছেন। নিখিল নন্দীর নাক এবং মাথা ফেটে রক্ত বের হচ্ছিল।

এছাড়াও সমীর নন্দী জানিয়েছেন, প্রাথমিক ভাবে কিছু চিকিৎসা করানোর পর তিনি রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসকে ফোন করেন। তারপর ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস তার বাবার সমস্ত চিকিৎসা দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন। অরূপ বিশ্বাসের উদ্যোগে প্রথমে নিখিল নন্দীকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে কিন্তু সেখানে গাড়ি থেকে নামানোর সমস্যা দেখা দিয়েছিল তাই তাকে ভর্তি করা হয় সল্টলেক এর সামনে একটি বেসরকারি হাসপাতালে। এখন সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এছাড়াও জানা গিয়েছে নিখিল নন্দীর করোনা ফলাফল পজেটিভ এসেছে। ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস জানিয়েছেন নিখিল নন্দীর চিকিৎসার সমস্ত খরচ বহন করবে রাজ্য সরকার।

Related Articles

Back to top button