দীর্ঘদিনের সম্পর্কে ফাটল! আলাদা হচ্ছে করণ-অয়নের পথ?

   

বাংলাহান্ট ডেস্ক : একসঙ্গে তারা কাটিয়ে ফেলেছেন দীর্ঘ সময়। সিনেপ্রেমীদের উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। অথচ এবার ভাঙ্গন ধরল সেই সম্পর্কে। বলিপাড়ায় (Bollywood) কান পাতলেই শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আলাদা হয়ে যাবে তাদের পথ চলা। কথা হচ্ছে ধর্মা প্রোডাকশনের কর্ণধার করণ জোহার (Karan Johar) এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukherji) ।

একটা সময় করণের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন অয়ন মুখোপাধ্যায়। সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন ‘কভি আলভিদা না কেহনা’ ছবিতে। এরপর তাঁর পরিচালনায় দর্শকরা পেয়েছিলেন ‘ওয়েক আপ সিড’ ছবি। যদিও প্রযোজক হিসেবে অয়নের দিকে হাত বাড়িয়ে দিয়েছিলেন করণ। শেষবার ‘ব্রহ্মাস্ত্র : পার্ট ওয়ান- শিব’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা।

Karan-Ayan

তবে এবার শোনা যাচ্ছে ভাঙ্গনের গুঞ্জন। সূত্রের খবর, ব্রহ্মাস্ত্র ছবির দ্বিতীয় এবং তৃতীয় অংশের জন্য অন্য প্রযোজনা সংস্থা খুঁজছেন এই পরিচালক। মাত্র কয়েকদিন আগেই এই ছবি মুক্তির দিনক্ষণ ঘোষণা করেছিলেন অয়ন মুখোপাধ্যায়। সেখানে কোথাও উল্লেখ ছিল না করণ কিংবা ধর্মা প্রোডাকশনের নাম।

Karan-Ayan

আসলে ‘ব্রহ্মাস্ত্র : পার্ট ওয়ান- শিব’ ছবিটি বাস্তবায়িত করতে প্রায় ১০ বছর সময় নিয়েছিলেন পরিচালক অয়ন। যদিও তাঁকে সেই বিষয় নিয়ে কিছুই বলেননি করণ। এমনকি নির্দ্বিধায় উঠিয়েছিলেন সমস্ত খরচ খরচা। প্রচারে রাখেননি কোনওরকম খামতি। তারপরও কি এমন হল যে হঠাৎ করে সম্পর্ক ভেঙে ফেললেন অয়ন? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সকলের মনে।

Karan-Ayan

সবচেয়ে বড় বিষয় হল, ব্রহ্মাস্ত্র ছবির আগামী দুই অংশেও দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটকে। তিনি আবার করণ জোহরকে নিজের গুরু হিসেবেই মানেন। অন্যদিকে প্রযোজক তথা পরিচালকও চোখে হারান মহেশ ভাটের ছোট কন্যাকে। তাই ছবির কাজ করতে গিয়ে কি চিড় ধরবে করণ এবং আলিয়ার সম্পর্কে? এই প্রশ্নও জেগেছে সকলের মনে।

Avatar
additiya

সম্পর্কিত খবর