fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

শ্রীলঙ্কায় শুরু হতে চলেছে ক্রিকেট! বিশেষ ১৩ জন ক্রিকেটারকে নিয়ে শুরু হচ্ছে আবাসিক শিবির।

করোনা আতঙ্ক কাটিয়ে ক্রিকেটে ফিরতে চলেছে শ্রীলংকা। করোনা আতঙ্ক কাটিয়ে এবার অনুশীলনে নামতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। রবিবার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফে একটি বিবৃতি জারি করে জানিয়ে দেওয়া হয় মোট তেরো জন ক্রিকেটারকে নিয়ে 12 দিনের একটি আবাসিক অনুশীলন শিবির করবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

বিশ্বজুড়ে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় শ্রীলঙ্কায় ক্রিকেট বন্ধ রয়েছে মার্চ মাস থেকে। দীর্ঘদিন ক্রিকেট বন্ধ থাকায় ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার এবং ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ বাতিল হয়ে গিয়েছে। আগামী জুলাই মাসে ভারতীয় ক্রিকেট দলের শ্রীলংকা সফরে যাওয়ার কথা রয়েছে। তবে সেই সিরিজ হোক কিংবা না হোক অনুশীলন শুরু করে ভারতের বিরুদ্ধে সমস্ত রকম প্রস্তুতি সেরে ফেলতে চাইছে শ্রীলঙ্কা ক্রিকেট দল।

শ্রীলংকা ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে শ্রীলংকার হয়ে তিনটি ফরমেটেই ক্রিকেট খেলেন এমন ক্রিকেটারদেরকে বেছে নেওয়া হয়েছে এই অনুশীলন শিবিরের জন্য। তবে যে সমস্ত ক্রিকেটাররা অনুশীলনে আসবেন তাদের হোটেলের বাইরে এবং অনুশীলনের জায়গা থেকে বাইরে যাওয়ার কোন অনুমতি নেই। সেই সাথে তাদেরকে বেশ কয়েকটি নির্দিষ্ট নিয়ম মেনে অনুশীলন করতে হবে বলে জানিয়ে দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

Back to top button
Close
Close