fbpx
টাইমলাইনবিনোদন

আন্তর্জাতিক ফটোগ্রাফারের থেকে ভাবনা চুরির অভিযোগ ডাবুর বিরুদ্ধে! জোর সমালোচনা নেটজগতে

বাংলাহান্ট ডেস্ক: সম্প্রতি তারকা ফটোগ্রাফার ডাবু রত্নানির ২০২০ ক্যালেন্ডার নিয়ে হইচই পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। প্রতি বছরের মতো এই বছরেও বহু তারকাকে নিয়ে ফটোশুট করিয়েছেন তিনি। বিদ্যা বালান থেকে সানি লিওন, অনেকেই রয়েছেন এই তালিকায়। তবে এদের মাঝে আলাদা ভাবে চোখ চেনেছেন কিয়ারা আডবানী তাঁর বোল্ড ফটোর জন্য।

অর্ধ নগ্ন অবস্থায়, শুধুমাত্র একটি পাতার আড়ালে নিজেকে ঢেকে ক্যামেরাবন্দি হয়েছেন কিয়ারা। এই ফটোশুটটি করা হয়েছে ডাবু রত্নানির ২০২০ ক্যালেন্ডারের জন্য। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বলা বাহুল্য এই ছবিটি শেয়ার করেছিলেন কিয়ারা। বলা বাহুল্য এমন অবতারে তাঁকে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। অভিনেত্রীকে এমন রূপে দেখবেন সেটা সম্ভবত কল্পনাও করতে পারেননি অনেকেই। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিল এই ছবি। সেই উত্তেজনা স্তিমিত হতে না হতেই ফের একবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন ডাবু রত্নানি ও কিয়ারা আডবানী। তবে এবার বিষয়টা সম্পূর্ণ অন্য। ডাবুর বিরুদ্ধে উঠেছে ভাবনা চুরির অভিযোগ। একজন আন্তর্জাতিক ফটোগ্রাফারের ভাবনা চুরি করে একই রকম ভাবে ছবি তুলেছেন ডাবু।

বিষয়টা প্রথম প্রকাশ্যে আনেন এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী। ডাবু রত্নানির তোলা কিয়ারার ছবির সঙ্গে আন্তর্জাতিক ফটোগ্রাফার মেরি বার্স্চের ছবি পাশাপাশি রেখে একটি মিম বানিয়ে সেটি ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। এরপরই তোলপাড় পড়ে যায় নেটদুনিয়ায়। এমনকি মেরি নিজেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে এই ছবিটি শেয়ার করেছেন। দুটি ছবির মধ্যে যে যথেষ্ট সাদৃশ্য রয়েছে তা স্বীকার করছেন নেটিজেনরাও।

তারা বলছেন, একজন আন্তর্জাতিক ফটোগ্রাফারের থেকে ভাবনা তুরি করার আগে দুবার ভাবলেন না ডাবু! এর জন্য কঠোর সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাঁকে। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি ডাবু রত্নানি বা কিয়ারা আডবানী কেউই।

Back to top button
Close
Close