শোয়ের মাঝেই শিউড়ে উঠলেন সৌরভ! প্রকাশ্যে এল বাংলার এক ভয়াবহ তথ্য, কী এমন হল ?

বাংলাহান্ট ডেস্ক : এই মুহূর্তে বাংলায় যে কটি রিয়েলিটি শো সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম জনপ্রিয় দাদাগিরি (Dadagiri Unlimited Season 10)। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চালনায় এই অনুষ্ঠানটি বেশ জনপ্রিয় বাঙালি দর্শকের কাছে। দাদাগিরি নিছক একটি রিয়েলিটি শো নয়, সমাজের বিভিন্ন স্তরের মানুষের কথা বলে দাদাগিরি। হাজার প্রতিকূলতাকে পিছনে ফেলে কীভাবে দাদাগিরি করে চলেছেন অসংখ্য মানুষ, সেই কথা উঠে আসে দাদাগিরির মঞ্চে।

   

দাদাগিরির এই সিজনের বিশেষত্ব:

বাংলার বিভিন্ন জেলা এমনকি প্রবাস থেকেও দাদাগিরিতে অংশগ্রহণ করেন প্রতিযোগীরা। প্রতিযোগীদের মুখ থেকে এই মঞ্চে জানা যায় বিভিন্ন ধরনের কথা ও ঘটনা। এবারের সিজনে দাদাগিরির মন্ত্র হল বাঙালি লড়ে, বাঙালি গড়ে। এবার এই ট্যাগ লাইনেরই খানিকটা আভাস দেখা যাবে পরবর্তী পর্বে। সম্প্রতি এই পর্বের একটি প্রোমো ভাইরাল হয়েছে সমাজের মাধ্যমে।

আরোও পড়ুন : কলকাতা থেকে মাত্র কিছুক্ষণ! পৌঁছে যান বাংলার ‘আরাকু ভ্যালি’, সেজে উঠছে নতুন সাজে

বিশেষ প্রোমো দাদাগিরির :

জি বাংলা তাদের দাদাগিরির পরবর্তী পর্বের যে প্রোমো প্রকাশ্যে এনেছে তাতে দুই প্রতিযোগীর লড়াই অনেকের মন ছুঁয়ে গেছে। পরবর্তী পর্বে পল্লবী ঘোষ নামের এক প্রতিযোগীকে দেখা যাবে দাদাগিরির মঞ্চে। পল্লবী একজন সমাজ সেবিকা। পল্লবী বাংলার বিভিন্ন প্রান্তে নারী ও শিশু পাচার আটকান। দাদাগিরির মঞ্চে পল্লবী জানান বিপুল পরিমাণ নারী পাচার চলছে বাংলার প্রতিটা গ্রাম থেকে।

উঠে এল চমকে দেওয়া তথ্য:

পল্লবীর মুখে এই কথা শুনে সৌরভ (Sourav Ganguly) নিজেও চমকে ওঠেন। পল্লবী জানিয়েছেন এখনো পর্যন্ত তিনি ১০ হাজারের বেশি মেয়েকে পাচার হওয়া থেকে আটকেছেন। এই পর্বে আরো এক প্রতিযোগী হলেন উদয় কুমার। এক দুর্ঘটনায় উদয়ের পা বাদ যায়। কিন্তু উদয় সেই প্রতিকূলতাকে সঙ্গী করে ম্যারাথন  করেন, সাঁতার কাটেন। এরপর উদয়ের লক্ষ্য পাহাড়। চমকপ্রদক এই পর্বটি খুব শীঘ্রই সম্প্রচারিত হবে জি বাংলায়।