টাইমলাইনভারত

চিতা থেকে বেঁচে উঠেছে মৃত মানুষ, আজব ঘটনা ঘিরে চাঞ্চল্য যোগী রাজ্যে

বাংলাহান্ট ডেস্কঃ ২১ শতকের প্রথম দশক পেরিয়ে দ্বিতীয় শতকে উপস্থিত হয়েও আমরা এখনো গুজবে কতখানি আকৃষ্ট হই তা ফের প্রমাণিত হল উত্তরপ্রদেশে (uttarpradesh)। সেখানে এক মৃতের পুনরায় জীবিত হয়ে ওঠা ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

জানা যাচ্ছে, উত্তরপ্রদেশের কুশীনগরের অন্তর্গত রামঘাটে এক মৃতের জীবিত হয়ে ওঠার ঘটনাকে কেন্দ্র করে গুজব ছড়ায়। ৭০ বছর বয়সী শ্রীকৃষ্ণ মাদেসিয়া স্ট্রোক ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। শনিবার সকালে সেখানেই তিনি মারা যান।

হাসপাতাল থেকে তার পরিবার পরিজনেরা নিয়ে যায় শ্মশানে। সেখানে তার মৃতদেহ দাহ করার সময় নাকি তিনি বেঁচে ওঠেন৷ পরিবার সূত্রে দাবি, চিতা সাজিয়ে যখন তার মুখে জল দেওয়া হয় তখন তিনি বেঁচে ছিলেন।

সাথে সাথে অ্যাম্বুলেন্স ও একজন বেসরকারি চিকিৎসককে খবর দেয় পরিবার। চিকিৎসক জানিয়েছেন তিনি সেই সময়ের অন্তত তিন ঘণ্টা আগে মারা গিয়েছিলেন। এমনকি ঐ সময় তার দেহে পচনও ধরতে শুরু করেছিল।

যদিও মৃতদেহের বেঁচে ওঠার গুজব হু হু করে ছড়িয়ে পড়ে এলাকায়। শয়ে শয়ে মানুষ ঐ এলাকার ভিড় করেন সামাজিক দূরত্ব বিধি ভুলে গিয়ে। পরবর্তীকালে প্রশাসনের তরফ থেকে সকলকে স্যানিটাইজ করে বাড়ি ফেরানো হয়েছে।

 

Back to top button
Close