টাইমলাইনভারত

NCB এর জেরায় দোষ স্বীকার দীপিকার, বড় সমস্যার সন্মুখিন হতে চলেছেন অভিনেত্রী

বাংলা হান্ট ডেস্কঃ ড্রাগস মামলায় এনসিবি দীপিকা পাড়ুকোনকে (deepika padukone) জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। ওনাকে ওনার ম্যানেজার করিশমার সামনে বসিয়ে প্রশ্ন করা হচ্ছে। শোনা যাচ্ছে যে, দীপিকার উত্তরে এনসিবি সন্তুষ্ট না। কয়েকটি প্রশ্নে দীপিকার জবাব নিয়ে সন্তুষ্ট জাহির করলেও, সব উত্তরে সন্তুষ্ট না NCB। এনসিবির তরফ থেকে লাগাতার জিজ্ঞাসাবাদ চালিয়ে যাওয়া হচ্ছে দীপিকাকে। আর এরই মধ্যে বড় খবর সামনে আসছে …

প্রাপ্ত খবর অনুযায়ী, জিজ্ঞাসাবাদে দীপিকা কবুলনামা দিয়েছে। দীপিকা এনসিবির সামনে মেনে নিয়েছেন যে, যেই হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে এত বিতর্ক, সেই চ্যাটের অংশ সে। দীপিকার এই কবুলনামা অনেক গুরুত্বপূর্ণ বলে মানা হচ্ছে। ওই চ্যাটেই সে করিশমার সাথে ড্রাগস নিয়ে কথা বলেছিল। আর সেই কারণে ওনার এই স্বীকারোক্তি ওনার সমস্যা বাড়িয়ে তুলতে পারে।

আরেকদিকে, এনসিবি এটা বুঝতে পেরেছে যে, দীপিকা আর করিশমা একদম প্রস্তুতি নিয়েই জিজ্ঞাসাবাদের জন্য এসেছে। আর এর কারণ হল, এনসিবি যখন করিশমাকে সমন পাঠিয়েছিল, তখন করিশমা বলেছিল যে সে অসুস্থ আর ২৫ তারিখ এনসিবির সামনে হাজিরা দিতে পারবে। যখন দীপিকা গোয়া থেকে আসে, তখন করিশমাও সাথেই ছিল।

আর এই কারণেই NCB বুঝতে পারছে যে, ওঁরা সম্পূর্ণ প্রস্তুত হয়েই এসেছে। কিন্তু দুজনকে যেহেতু সামনা-সামনি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, সেহেতু অনেক চাঞ্চল্যকর তথ্য সামনে আসার সম্ভাবনা দেখা দিচ্ছে। এছাড়াও আজ সারা আলী খান এবং শ্রদ্ধা কাপুরকেও জিজ্ঞাসাবাদ চালাচ্ছে NCB। দুজনকে অনেক রকমের প্রশ্নই করা হচ্ছে।

Back to top button