টাইমলাইনভাইরাল

কুকুরের ছানাকে স্তন্যপান করাচ্ছেন মহিলা, ভাইরাল ভিডিও দেখে আবেগে ভাসল নেটপাড়া

viral video : এই মুহুর্তে নেটপাড়া জুড়ে ভাইরাল ভিডিও-এর ছড়াছড়ি। ভাইরাল ভিডিও গুলি যেমন আমাদের আনন্দ দেয় তেমনই বেশ কিছু ভিডিও আমাদের ভাবিয়েও তোলে। স্মার্টফোনের এই রমরমার যুগে অনেকেই পাশে ঘটা নানান ঘটনা ক্যামেরা বন্দী করে পোস্ট করেন সামাজিক মাধ্যমে।

এই পোস্ট গুলির মধ্যে বেশ কয়েকটি ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া পোস্ট গুলিতে প্রায়ই যেমন অমানবিকতা আমাদের কাছে ধরা দেয় তেমনই বেশ কিছু ভিডিওর মানবিকতা আমাদের চোখে জল এনে দেয়। সম্প্রতি ভাইরাল হল এমনই এক মায়ের ভিডিও।

মা, পৃথিবীর সবচেয়ে পবিত্র শব্দ। সন্তানের জন্মের আগে থেকে জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়াই করেন মা। নিজের জীবনকে মৃত্যুর মুখোমুখি দাঁড় করাতে হলেও সে দুবার ভাবে না। শুধু নিজের সন্তান নয় পরের সন্তানের জন্যও সে স্নেহ – মায়ার প্রতিমূর্তি। এমনকি মনুষ্যেতর প্রাণীদের জন্যও তার অপার স্নেহ। সম্প্রতি এক কুকুরের ছানাকে স্তন্যপান করিয়ে ভাইরাল হলেন এক মা।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ছোট দুধের কুকুর ছানাকে পরম মমতায় স্তন্যপান করাচ্ছেন এক মহিলা। ১৫ সেকেন্ডের এই ভিডিওটি কোথায় ধারন করা জানা যায় নি। এমনকি জানা যায় নি ঐ মহিলার সম্পর্কেও। তবু মাতৃত্বের এই অপূর্ব সুন্দর ভিডিও দেখে আবেগে ভাসছে নেটপাড়া।

Back to top button