fbpx
টাইমলাইনবিনোদন

পকেটে কন্ডোম নিয়ে ঘুরুন, প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে বললেন দীপিকা পাডুকোন

বাংলাহান্ট ডেস্ক: বলা হয়, গ্ল্যামের জগতে প্রবেশ করলে বিতর্ক আপনা থেকেই সঙ্গী হয়ে যায়। আলোচনা, সমালোচনা, নিন্দা, বিতর্ক এসবের সঙ্গেই ভালভাবে পরিচিত তারকারা। এমন কোনও অভিনেতা বা অভিনেত্রী হয়তো নেই যিনি একবারের জন্যও বিতর্কে জড়াননি। এই তালিকায় রয়েছেন দীপিকা পাডুকোনও। এই মুহূর্তে বলিউডের সবচেয়ে জনপ্রিয় ও সফল অভিনেত্রী তিনি। নতুন ছবির ভাবনা মাথায় আসলেই পরিচালকদের প্রথম পছন্দ হন দীপিকা। তবে এই জায়গায় পৌঁছনোর আগে তাঁকেও পেরোতে হয়েছে অনেক কঠিন সময়। প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি বলিপাড়ায়।

বিচ্ছেদের পর বহুবারই মুখ খুলেছেন প্রাক্তনের সম্পর্কে। সেই নিয়ে আলোচনাও চলেছে জোরদার। ফের একবার রণবীরের সম্পর্কে বলতে গিয়ে বিতর্কে জড়ালোন দীপ্পি। জনপ্রিয় অনুষ্ঠান কফি উইথ করণ-এ গিয়েছিলেন দীপিকা। সেখানেই রণবীরের সম্পর্কে বিষ্ফোরক মন্তব্য করে বসেন তিনি। প্রাক্তন প্রেমিককে সবসময় পকেটে কন্ডোম নিয়ে ঘোরার পরামর্শ দেন অভিনেত্রী।

এর আগে দীপিকা জানিয়েছিলেন, তাঁর সঙ্গে সম্পর্কে থাকাকালীন বহুবার তাঁর বিশ্বাসের সুযোগ নিয়েছেন রণবীর। শুধু তাই নয়, দীপিকা যাতে সম্পর্কটা থেকে বেরিয়ে না যান তার জন্য তাঁর হাতে পায়েও ধরেন রণবীর। তাই এতদিন সম্পর্কে জড়িয়েছিলেন বলে জানান দীপিকা। তবে রণবীর একা নন, দীপিকার সঙ্গেও নাম জড়িয়েছে একাধিক পুরুষের। বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে দীপিকার চুম্বন নিয়ে একসময় তোলপাড় হয়ে গিয়েছিল নেটদুনিয়া।

প্রসঙ্গত, রবিবার ৫ জানুয়ারি ৩৪ বছরে পা দিয়েছেন দীপিকা পাডুকোন। সেই উপলক্ষে তাঁর আগামী ছবির পরিচালক মেঘনা গুলজার ও সহঅভিনেতা বিক্রান্ত মাসের সঙ্গে কেক কাটতেও দেখা যায় তাঁকে। আগামী ১০ জানুয়ারি মুক্তি পাবে ‘ছপক’।

Back to top button
Close
Close