টাইমলাইনবিনোদন

মাদক মামলায় NCB-র কড়া জেরার মুখে কেঁদে ভাসালেন দীপিকা, খেলেন কড়া ধমক

মাদক মামলায় কড়া জেরার মুখে কেঁদে ভাসালেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো শনিবার দীপিকাকে টানা ৫ ঘন্টা জেরা করেন। কড়া জেরায় দীপিকাকে করা হল ১৫ টি প্রশ্ন। যার উত্তর দিতে গিয়ে অভিনেত্রী ৩ বার কেঁদে ফেলেন বলেও জানা যাচ্ছে। এমনকি এই জন্য দীপিকাকে কড়া ধমকও খেতে হয় আধিকারিকদের কাছে।

এনসিবি আধিকারিকরা দীপিকাকে সাফ জানিয়ে দেন, এই জেরায় কান্নাকাটি করলে চিঁড়ে ভিজবে না। ইমোশনাল গেম খেলার চেষ্টা করে লাভ নেই তাই সে যেন যা প্রশ্ন করা হচ্ছে তার সঠিক জবাব দেয়।

জানা যাচ্ছে, এই জেরায় ১৫ টি প্রশ্ন করা হিয়েছিল দীপিকাকে। প্রতিটি প্রশ্নই ছিল ড্রাগ ও ড্রাগ সম্পর্কিত চ্যাট নিয়ে। দীপিকা ড্রাগস নেন কিনা? হ্যাশ না উইড কি সেবন করেন? এই জাতীয় প্রশ্ন করা হয়েছিল।

জেরার মুখে দীপিকা জানিয়েছেন, হ্যাশ বা উইড টার্মোলজি। তারা সিগারেট রোল করে খান বলে সিগারেট বোঝাতে হ্যাশ বা উইড শব্দের ব্যাবহার করেন। যদিও NCB সূত্রে খবর দীপিকা নিজের বক্তব্যের পক্ষে কোনো প্রমাণ দিতে পারেন নি। যদিও দীপিকার ম্যানেজার করিশ্মাও NCB কে একই প্রশ্নের উত্তর দিয়েছেন।

প্রসঙ্গত, এদিন শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানকেও জেরা করে NCB. জেরায় তারাও ড্রাগের সাথে সমস্ত সংযোগ অস্বীকার করেছে। অভিনেত্রীদের মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে NCB. NCB সূত্রে খবর, এটি ছিল প্রাথমিক তদন্ত। মাদক মামলায় প্রমাণ মিললে ফের ডেকে পাঠানো হতে পারে অভিনেত্রীদের।

 

Back to top button